অসুস্থ হওয়ার আগে কী করছিলেন নুসরাত?

ভারতীয় অভিনেত্রী এবং লোকসভার তৃণমূল দলীয় সাংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু এই অসুস্থ হয়ে পড়ার আগের মুহূর্তেও কিন্তু ছবিটা সম্পূর্ণ অন্যরকম ছিল। স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে নিজের বাড়িতেই পরিবারের পক্ষ থেকে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টি চলাকালীনই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী।

ইন্সটাগ্রামে পার্টির ছবিও আপলোড করেন নুসরাত। ছবিতে স্বামী নিখিলকে জড়িয়ে ধরে বেশ খোশ মেজাজেই দেখা যাচ্ছে টলিউডের এই অভিনেত্রীকে। তবে হঠাৎ করে কী ঘটল? ভারতীয় সংবাদমাধ্যম বর্তমান এবং আনন্দবাজারে প্রকাশিত খবর অনুযায়ী, সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। বর্তমানে আইসিইউতে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালে থেকে নিয়ম মাফিক, ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও দায়ের করা হয়েছে। কিন্তু পার্টিতে প্রাণোচ্ছ্বল নায়িকার এমন অসুস্থতায় ঘনাচ্ছে রহস্য।

নুসরাতের বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনোরকম কথা বলতে সম্পূর্ণ অস্বীকার করেন। নুসরাতের পরিবারের পক্ষ থেকে অবশ্য ঘুমের ওষুধের ফলে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

অভিনেত্রী নুসরাত জাহানের খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। অভিনেত্রীর এই অসুস্থতার প্রসঙ্গে তার স্বামী স্বামী নিখিল বলেন, আপাতত সব ঠিক আছে। চিন্তার কোনো কারণ নেই। আজ সন্ধ্যার মধ্যে নুসরাত বাড়ি ফিরে আসবে। হাঁপানির সমস্যা আগেই ছিল। গতকাল থেকে তা প্রচণ্ড বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভালো আছে নুসরাত।

Sharing is caring!

Loading...
Open