গোয়াইনঘাটে টাউট আলী হোসেনসহ ৯ জুয়াড়ি আটক

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাটে অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে উপজেলার তারুখালে (টাউট) আলী হোসেনসহ ৯ জনকে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার রাতে পশ্চিম জাফলংয়ের তারুখাল গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় আটককৃত ব্যক্তিদের মধ্যে একজনের কাছ থেকে ১০ পিছ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, উপজেলার লাটি গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সেলিম আহমদ, তারুখাল গ্রামের আব্দুল শুক্কুরের ছেলে লোকমান হাকিম, একই গ্রামের উসমান আলীর ছেলে লিয়াকত আলী, আব্দুল কাদিরের ছেলে আলী হোসেন মিয়া, আমবাড়ি গ্রামের সামছুল হকের ছেলে ফখরুল আমিন, মৃত আসদ্দর আলীর ছেলে তাজুল ইসলাম, ফেনাইকোনা গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে আব্দুর রহমান, হাইডর গ্রামের জয়নুদ্দিনের ছেলে জুবায়ের আহম্মদ ও ঠাকুরবাড়ি গ্রামের আরব আলীর ছেলে বকুল আহম্মদ।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার গভীর রাতে জুয়া খেলার খবর পেয়ে থানার এসআই যীশু দত্ত, সুরঞ্জিত তালুকদার ও আতিকুজ্জামান জুনেলসহ একদল পুলিশ উপজেলার তারুখাল গ্রামে অভিযান চালায়। এ সময় জুয়া খেলার সময় হাতেনাতে ৯ জনকে আটক করে পুলিশ। ধৃত আসামিদের মধ্যে তাজুল ইসলামের কাছ থেকে ১০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক ও জুয়া আইনে পৃথক দুটি মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে

Sharing is caring!

Loading...
Open