‘কয়েকদিন পর মানুষ সিন্দুকে রেখে দিবে, উপহার হিসেবে দিবে পেঁয়াজ ’

সুরমা টাইমস ডেস্ক :: বর্তমান বাজারে পেঁয়াজের দাম নিয়ে দিশেহারা হয়ে গেছেন সাধারণ মানুষ। সর্বত্রই এখন পেঁয়াজের ঝাঁজ নিয়ে চলছে সরকারের আলোচনা-সমালোচনা। লাফিয়ে লাফিয়ে পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সরকার ও বিরোধীদলীয় সংসদ সদস্যরাও।

রাজনীতির মাঠে বসে নেই বিরোধী দলীয় নেতারাও। তারাও কোনো বক্তব্যে অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে দিচ্ছেন বিবৃতি।

বৃহস্পতিবার রাতে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) চেয়ারম্যান ও ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আন্দালিব রহমান পার্থ তার ভেরিফায়েড ফেসবুক পেজে পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে একটি স্ট্যাটাস দেন।তাই পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:-

‘কয়েকদিন পর মানুষ সিন্দুকে রেখে দিবে, উপহার হিসেবে দিবে , ছবি তুলে রাখবে আর তারপর পদ্মা সেতুতে দাঁড়িয়ে দুই হাতে দুটা পেঁয়াজ নিয়ে উন্নয়ন দেখবে ……পেটে লাথির উন্নয়ন …পেঁয়াজের নতুন নাম দেয়া উচিত ‘উন্নয়ন’ ফল’।

প্রসঙ্গত, ২৯ সেম্টেম্বর থেকে ভারত পেঁয়াজ রফতানি বন্ধ করে দেয়। দেশটির বাণিজ্য মন্ত্রণালয় নিজেদের রফতানি নীতি সংশোধন করে পেঁয়াজকে রফতানি নিষিদ্ধ পণ্যের তালিকায় ঢুকিয়েছে। এর পর থেকে বাংলাদেশের বাজারে বাড়তে থাকে পেঁয়াজের দাম। বর্তমানে খুচরা বাজারে পেঁয়াজের দাম ২০০ টাকায় ঠেকেছে। য়া নিয়ে থানায় জিডি করি। এরপর গত ১৫ এপ্রিল বাদী আমার বিরুদ্ধে এ মামলা করেন। আমি ভিডিওটি করেছি শুধু প্রমাণ রেখে সিরাজউদ্দৌলাকে আটকের জন্য।

সূত্র::- যুগান্তর

Sharing is caring!

Loading...
Open