সাংসদ মানিককে নিয়ে কটুক্তির প্রতিবাদে মিছিল ও সভা

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ (ছাতক দোয়ারাবাজার) আসনের সাংসদ ও সরকারি প্রতিষ্ঠান ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে বিভিন্ন সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে কটুক্তি ও অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই নভেম্বর) বিকেলে ছাতকের জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ মিছিলটি জাউয়া বাজার ইসলাম মার্কেটের সম্মুখ থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় ইসলাম মার্কেটের সম্মুখে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান নূরুল ইসলামের সভাপতিত্বে ও সৈয়দুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন কমিটির আহবায়ক সাবেক চেয়ারম্যান গিয়াস মিয়া, যুগ্ম আহবায়ক জাউয়া বাজার ইউপি চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল খালিক, সাবেক চেয়ারম্যান আখলুছ মিয়া, আওয়ামীলীগ নেতা আসক উদ্দিন।

মুক্তিযোদ্ধা আলতাব আলী, মুক্তিযোদ্ধা মহেন্দ্র কুমার বিশ্বাস, ডা: আব্দুল মছব্বির, হাজী তফজ্জুল আলী, জলাল উদ্দিন, কাজী ফয়জুল করিম, কাজী হাবিবুর রহমান, আনহর আলী, মাসুক মিয়া, কদরিছ খান, চান মিয়া, মতিউর রহমান, সিরাজুল হক, রাধিকা দত্ত, মুহিবুর রহমান তালুকদার টুনু, প্রভাষক সিতাব আলী, জয়নাল আবেদীন, নুনু মিয়া, আরজু মিয়া, আবু বক্কর, ইউপি সদস্য আব্দুল কদ্দুছ সুমন, আঙ্গুর মিয়া, নূর মিয়া, হেলাল উদ্দিন, আব্দুল্লাহ জাকি ও আলমগীর হোসেনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূর্নীতিবিরোধী অভিযানকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে সুনামগঞ্জের একটি চিন্নিত চাদাবাজঁ সন্ত্রাসীদের গডফাদার, পচাঁত্তর সালে স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার পর প্রকাশ্যে মিষ্টি বিতরনকারীরা অপপ্রচার চালাচ্ছে। অতিসত্বর তাদের বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা না চাইলে তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ কঠোর আন্দোলনের ঘোষণা দেন।

Sharing is caring!

Loading...
Open