বাহুবলে দুই ব্যক্তিকে কুপিয়ে পরিবারের মালামাল লুট, অস্ত্রসহ ‘ডাকাত’ আটক

হবিগঞ্জের বাহুবলে ডাকাত দলের সদস্যরা দুই ব্যক্তিকে কুপিয়ে এক পরিবারের মালামাল লুট করে নিয়েছে। এ সময় ধাওয়া করে দেশীয় অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে এলাকাবাসী।

 

মঙ্গলবার (১২ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে বলে বাহুবল মডেল থানা সূত্রে জানা যায়।
আহতরা হলেন-ওই গ্রামের মতিন মিয়ার ছেলে জুনাব আলী (২৫) ও মৃত আব্দুর রহমানের ছেলে কামাল মিয়া (৩৫)। তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে জুনাব আলীর পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে একদল ডাকাত কৌশলে ঘরে প্রবেশ করে সবাইকে জিম্মি করে মালামাল লুটে নেয়। জুনাব আলী চিৎকার দিলে পাশের ঘরের তার চাচা কামাল মিয়া এগিয়ে আসেন। এ সময় ডাকাতদল তাদের দুইজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর ধাওয়া খেলে বাকিরা পালিয়ে গেলেও দেশীয় অস্ত্রসহ এক ডাকাত আটক হয়।

বাহুবল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদ জানান, দুইজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে জনতা। পরে তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে ডাকাতরা কি পরিমাণ মালামাল লুটে করেছে তা এখনও জানা যায়নি।

Sharing is caring!

Loading...
Open