নেশাখোর ছেলে কখনো দেশের জন্য জান দিতে পারে না: নূর হোসেনের মা

সুরমা টাইমস ডেস্ক ::স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনের মা বলেছেন, নূর যদি নেশাখোর হইত, দেশের জন্য জান দিতো না। একটা নেশাখোর ছেলে কখনো দেশের জন্য জান দিতে পারেনা। সোমবার (১১ই নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার নূর হোসেনকে নিয়ে বক্তব্যের প্রতিবাদের তিনি এ কথা বলেন।

শহীদ নূর হোসেনের মা বলেন, ‘রাজপথে নূর হোসেন নামছে বড়লোক হওয়ার জন্য না, দেশের জন্য, জনগণের জন্য। নূর হোসেন আমার একার ছেলে না, জনগণের ছেলে। আপনারা ১০ই নভেম্বর নূর হোসেন দিবস পালন করেন। ওই ব্যক্তি যদি এ ধরণের কথা বলে, আমি এর বিচার চাই। নূর যদি নেশাখোর হইত, দেশের জন্য জান দিতো না। একটা নেশাখোর ছেলে কখনো দেশের জন্য জান দিতে পারেনা। আমার আপনাদের কাছে এর বিচার চাই।’

প্রসঙ্গত, রোববার (১০ই নভেম্বর) গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, নূর হোসেন ইয়াবাখোর, ফেনসিডিলখোর ছিলেন। তিনি বলেন, এই নূর হোসেনকে নিয়ে দুই দল আওয়ামী লীগ ও বিএনপি নাচানাচি করে।

জাপা মহাসচিব বলেছেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ কাকে হত্যা করলেন। নূর হোসেনকে? নূর হোসেন কে? একটা অ্যাডিকটেড ছেলে। একটা ইয়াবাখোর, ফেনসিডিলখোর।’ তার দাবি, নূর হোসেনের হত্যার ঘটনায় এরশাদ বা তার সরকার দায়ী ছিল না। যে ধরনের গুলিতে নূর হোসেন মারা গেছেন, সে ধরনের গুলিও তখন পুলিশ ব্যবহার করত না।

Sharing is caring!

Loading...
Open