চার খেলাতে মাঠ মাতালো কাউন্সিলর আফতাব ফুটবল

কাউন্সিলর আফতাব হোসেন খান দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টে শুক্রবার (০৮ নভেম্বর) রাতের চারটি খেলায় জয় পেয়েছে ডেভিল সেভেন (পশ্চিম পীর মহল্লা), কুইক মেইল এক্সপ্রেস (ইলেক্ট্রিক সাপ্লাই), এস.টি.এ স্পোর্টিং ক্লাব (হাউজিং এস্টেট) ও আরাফাত সেভেন স্টার (বাদাম বাগিচা)।

সিলেট নগরীর জালালাবাদ আবাসিক এলাকার মরিয়মের মাঠে অনুষ্ঠিতব্য শুক্রবার রাতের প্রথম খেলায় লড়াইটা হয়ে গেছে একপেশে। যেখানে জাউয়া বাজার স্পোর্টিং ক্লাব (জাউয়া) কে ৪-১ গোলের বিশাল ব্যাবধানে হারিয়ে জয় পেয়েছে ডেভিল সেভেন (পশ্চিম পীর মহল্লা)। খেলায় একাই ৩ টি গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ডেভিল সেভেনের মইনুল।

রাতের দ্বিতীয় ম্যাচের শুরু থেকেই দুটি দল ছিল গোলের জন্য মরিয়া। গোলও পেয়েছে। তবে তৃপ্ত করতে পারে নি দর্শকদের। নির্ধারিত সময়ের খেলা শেষে মর্নিং ক্লাব (দক্ষিণ কাজলশাহ) কে মাত্র ১-০ গোলের ব্যাবধানে হারিয়ে জয় পায় কুইক মেইল এক্সপ্রেস (ইলেক্ট্রিক সাপ্লাই)। খেলায় জয়সূচক ১টি মাত্র গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন কুইক মেইলের প্রদীপ।

দ্বিতীয় খেলার মতো রাতের ৩য় খেলাতেও লড়াই ছিল হাড্ডাহাড্ডি। যেখানে ইয়াং স্টার (কালারুকা, বাদাঘাট) দলের মুখোমুখি হয়েছিল এস.টি.এ স্পোর্টিং ক্লাব (হাউজিং এস্টেট)। খেলায় ইয়াং স্টারকে ১-০ গোলের ব্যাবধানে হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে এস.টি.এ স্পোর্টিং ক্লাব। এ খেলাতেও জয়সূচক ১টি মাত্র গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এস.টি.এ স্পোর্টিং ক্লাবের নাসির।

রাতের চতুর্থ এবং শেষ খেলায় মুখোমুখি হয় প্রিন্স স্পোর্টিং ক্লাব (জালালাবাদ) ও আরাফাত সেভেন স্টার (বাদাম বাগিচা)। নির্ধারিত সময়ের খেলা শেষে ৩-০ গোলের ব্যাবধানে জয় পায় আরাফাত সেভেন স্টার। এ ম্যাচে অতিরিক্ত খেলোয়াড় হয়ে ২টি গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আরাফাত সেভেন স্টারের আলী।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন- হাসান আলী বাদল এবং সহকারী রেফারি হিসেবে ছিলেন- সালেহ আহমদ ও আব্দুল হাসিম। ধারা বিবরণীতে ছিলেন- আফাজ উদ্দিন আহমেদ।

খেলা পরবর্তী ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও টুর্নামেন্টের প্রবর্তক আফতাব হোসেন খান, ৭ নং ওয়ার্ডের বাসিন্দা ও বিশিষ্ট সমাজসেবক শাহ আবু সাঈদ, সিলেট মহানগর যুবলীগের সিনিয়র সদস্য জুবেল আহমদসহ এলাকার ক্রীড়ামোদী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সিলেটের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট ভয়েস ডটকম‘।

শনিবারের (০৯ই নভেম্বর) খেলা :

# জগন্নাথপুর ইয়াং স্টার শাপলা একাদশ (জগন্নাথপুর) বনাম লাল-সবুজ সংঘ (বন কলাপাড়া)।
# বঙ্গবন্ধু সেভেন স্টার (জালালাবাদ) সাত বন্ধু স্পোর্টিং ক্লাব (জালালাবাদ)।
# ইয়াং স্টার (পশ্চিম পীরমহল্লা) বনাম জালালাবাদ এসোসিয়েশন (পুরান কালারুকা, বাদাঘাট)।

প্রতিদিন মাঠে উপস্থিত থেকে সকল খেলা উপভোগ করতে ক্রীড়ামোদী সবার প্রতি অনুরোধ জানিয়েছেন ৭ ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান।–বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open