বান্ধবীর মৃত্যু শোকে জন্মদিন পালন করেন না,মাহিয়া মাহি

বাংলা চলচ্চিত্রের কৃষ্ণপক্ষে ভালোবাসা রঙ ছড়িয়েছেন মাহিয়া মাহি। ভালোবাসা আজকাল কিংবা অন্যরকম ভালবাসা মাহির সব এখন চলচ্চিত্রকে ঘিরে। দবির সাহেবের সংসার অনেক সাধের ময়না ওয়ার্নিং ঢাকা অ্যাটাক, মনে রেখো, অবতারসহ বেশ কিছু সিনেমা উপহার দিয়ে দর্শক হৃদয়ে হয়ে আছেন অগ্নিকন্যা। আজ মাহিয়া মাহির জন্মদিন। শুভ এ দিনে প্রত্যাশা জান্নাতের আলোয় জীবন ভরে উঠুক গোলাপতলীর কাজলের।

সোমবার রাত থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মাহি। তবে মাহি জানিয়েছেন জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই তার। তিনি জানান, তারা যখন ষষ্ঠ শ্রেণীতে পড়তেন, তখন মাহির বেস্ট ফ্রেন্ড মারা যায়। আর যেদিন মারা যায় সেদিন ছিল মাহির জন্মদিন। তখন থেকে মাহির জন্মদিনগুলো রঙ হারায়। তাই তিনি বান্ধবীর মৃত্যু শোকে জন্মদিন পালন করেন না।

মাহি বলেন যখন ক্লাস যখন ষষ্ঠ শ্রেণীতে পড়ি সেবছর জন্মদিনের আগে থেকে ওই বন্ধুর সঙ্গে মান অভিমান চলছিল। সে আমার জন্মদিন কেট কাটার জন্য বারবার যোগাযোগ করেছিল। কিন্তু অভিমানে আমি কোনো সাড়া দেইনি। আগেরদিন স্কুলে আমার সঙ্গে কথা বলতে চাইলেও আমি বলিনি। তখন ওই বান্ধবীর পরিবারে ঝামেলা চলছিল। পারিবারিক ঝামেলার কারণে সে আত্মহত্যা করে। তার মৃত্যুর খবর শুনে আমি খুব ভেঙে পড়েছিলাম। আজও আমার সেই বান্ধবীর কথা মনে করে আমি আমার জন্মদিনে পার্টি করি না।

এদিকে, আজকের দিনে কোনো শুটিং না করলেও একটি করপোরেট অনুষ্ঠানে অংশ নিচ্ছেন মাহি। অনুষ্ঠান শেষ করে কয়েকজন ভক্তের সঙ্গে দেখা করবেন। এরপর রাতে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাবেন মাহি।

Sharing is caring!

Loading...
Open