সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনায় সিলেট জেলা বিএনপির দোয়া

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র, সাবেক এমপি মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। বুধবার বাদ মাগরিব নগরীর হযরত শাহজালাল (রহ.) মাজার জামে মসজিদ প্রাঙ্গনে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে ‘জাতীয়তাবাদী আদর্শের পরীক্ষিত সৈনিক ও জিয়ার পরিবারের বিশ^স্ত সেনাপতি’ সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ, গাড়িচালক আনসার আলীসহ ‘গুমকৃত’ নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, ফখরুল ইসলাম ফারুক, আব্দুল আহাদ খান জামাল, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাবেক জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, জেলা আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম, শামীম আহমদ, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, বজলুর রহমান ফয়েজ, আজির উদ্দিন আহমদ, ইসলাম উদ্দিন, চৌধুরী মোঃ সোহেল, জাহাঙ্গীর আলম চৌধুরী, যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নোহেল, মুসতাক আহমদ, সুমন আহমদ বিপ্লব, ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা, আশরাফ উদ্দিন রুবেল, আব্দুস সালাম টিপু, আশরাফ উদ্দিন রাজিব, সাইফুল আলম কোরেইশী, আলী আকবর রাজন, রুবেল ইসলাম, তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, সৈয়দ সাইফুর রহমান ও লুৎফুর রহমান প্রমূখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open