জনতার উৎসবে মেতেছে কাউন্সিলর আফতাব ফুটবল

এযেন জনতার উৎসবে মেতেছে কাউন্সিলর আফতাব হোসেন খান দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্টে সোমবারের (০৪ নভেম্বর) তিনটি খেলায় জয় পেয়েছে কিং ফাইটার (আখালিয়া), ফ্রেন্ডস স্কোয়াড (জালালাবাদ) ও এফ.সি.এইচ (হালদারপাড়া)।

সিলেট নগরীর জালালাবাদ আবাসিক এলাকার মরিয়মের মাঠে অনুষ্ঠিতব্য সোমবার রাতে কিং ফাইটার (আখালিয়া) এর সাথে ভাটিবাংলা গচিয়া সেভেন স্টার (দিরাই) এর খেলায় লড়াই ছিল হাড্ডাহাড্ডি। দু’দলই ছিলো গোলের জন্য মরিয়া। টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় ভাটিবাংলা গচিয়া সেভেন স্টারকে ২-১ গোলের ব্যাবধানে হারিয়ে জয় তুলে নেয় কিং ফাইটার (আখালিয়া)। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন কিং ফাইটারের রিপন।

রাতের দ্বিতীয় ম্যাচে শরিফপুর ফ্রেন্ডস ক্লাব (দিরাই) ও ফ্রেন্ডস স্কোয়াড (জালালাবাদ) পাস, ড্রিবলিং আর ক্রীড়া নৈপুণ্য দেখালে নির্ধারিত সময়ে গোল পায়নি কোনো দল। পরে টাইব্রেকারে হয় ফলাফল নির্ধারণ। এতে জয় পায় ফ্রেন্ডস স্কোয়াড (জালালাবাদ)। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ফ্রেন্ডস স্কোয়াডের নাকিব।

রাতের সর্বশেষ খেলায় এফ.সি.এইচ (হালদারপাড়া) এর সাথে পাত্তাই পেলো না ইয়াং ফাইটার (বন কলাপাড়া)। যেখানে ৫-০ গোলের বিশাল ব্যাবধানে জয় নিয়ে খেলা শেষ করে এফ.সি.এইচ (হালদারপাড়া)। খেলায় একাই ৩ টি গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এফ.সি.এইচ এর ইমরান।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন- হাসান আলী বাদল এবং সহকারী রেফারি হিসেবে ছিলেন- সালেহ আহমদ ও আব্দুল হাসিম। ধারা বিবরণীতে ছিলেন- আফাজ উদ্দিন আহমেদ।

খেলা পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- টুর্নামেন্টের প্রবর্তক কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিনিয়র লেকচারার (অর্থনীতি বিভাগ) মোহাম্মদ শোয়াইব, সহকারী অধ্যাপক (কম্পিউটার সায়েন্স) সুহেল আহমদ, প্রকৌশলী আবদুর রউফ।

টুর্নামেন্টের অর্থ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও নওশেরান চৌধুরীর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন- সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, আব্দুল মজিদ রুহেল, আব্দুস শহিদ রুহান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক পারভেজ আহমদ, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, এনামুল হক তিনু, জুবেল আহমদ প্রমুখ।–বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open