বিশ্ব ইজতেমা সফলের লক্ষে গোাইনঘাটে দুই উপজেলার তাবলীগ জামাতের জোড় অনুষ্ঠিত

গোাইনঘাট সংবাদদাতা :: ঢাকার তুরাগ নদীর তীরে বিশ্বের ২০১টি রাষ্টের উদ্যোগে আগামী ১৭,১৮ ও ১৯জানুয়ারী ২০২০ইং তারেিথ টঙ্গী ময়দানে বিশ্ব ইজতেমা সফলের লক্ষে গোাইনঘাটের ফুলেরগ্রাম মারকাজে জৈন্তাপুর ও গোাইনঘাট উপজেলার (মুল ধারার) তাবলীগ জামাতের সাথীদের নিয়ে জোড় অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় ২হজার তাবলীগ জামাতের সাথীরা উপস্থিত হন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাত কাকরাইলের অন্যতম মুরব্বি মাওলানা আশারাফ আলী। তিনি বলেন তাবলীগ জামায়াত দ্বীনের দাওয়াত দিয়ে আসছে এবং কিয়ামত পর্যন্ত দাওয়াত দিয়ে যাবে। যুগুযুগ ধরে একটি গোষ্টি ইসলামের বিরোধিতা করে আছে। যতই বাধা আসুক আমরা ইসলামের দাওয়াত দেওয়া অব্যাহত রাখব। আমরা সংগাত চাইনা শান্তি চাই। তিনি দেশবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য যে ঢাকার তুরাগ নদীর তীরে আগামী ১৭,১৮ ও ১৯জানুয়ারী ২০২০ইং তারেিথ টঙ্গী ময়দানে বিশ্ব ইজতেমা সফলের লক্ষে গত শনিবারে জৈন্তাপুর মাহুতহাটি মসজিদে জৈন্তাপুর ও গোাইনঘাট উপজেলার (মুল ধারার) তাবলীগ জামাতের সাথীদের নিয়ে জোড় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অপর তাবলীগ জামাতের (কিছু সংখ্যক উলামায়েকরাম) লোকজন বাধা সৃষ্টি করলে এলাকা উত্তেজনা দেখাদেয়। এসময় জৈন্তাপুর উপজেলা পলিষদের চেয়ারম্যান কামাল আহমদ ও জৈন্তাপুর থানা পুলিশ উভয় পক্ষের সাথে কথা বলে জোড় মাহফিল সাময়িক ভাবে মুলতবি করেন।

Sharing is caring!

Loading...
Open