সরকারের হাতে এমপি-মন্ত্রীসহ প্রভাবশালী জুয়াড়িদের তালিকা

নিউজ ডেস্ক:: বর্তমান সময়ের অন্যতম আলোচিত ইস্যু ক্যাসিনো কাণ্ড। চলমান ক্যাসিনো বিরোধী অভিযানে এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন আওয়ামী লীগের প্রভাবশালী অনেক নেতা। তালিকায় রয়েছেন আরও ৪০ প্রভাবশালী ব্যক্তি।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, সিঙ্গাপুর করাপ্ট প্র্যাকটিসেস ইনভেস্টিগেশন ব্যুরো মেরিনা বে জুয়ার সঙ্গে জড়িত ৪০ জন প্রভাবশালী বাংলাদেশিদের তালিকা দিয়েছে। এই ৪০ জনই মেরিনা বে-তে গোল্ড মেম্বার হিসাবে পরিচিত। এই ৪০জনই আওয়ামী লীগের প্রভাবশালী নেতা, এমপি এবং মন্ত্রী বা তাদের পুত্র।

মেরিনা বে- এখন জুয়ার জন্য প্রসিদ্ধ একটি স্থান। সেখানে জুয়া খেলে অনেক বাঙালি শ্রমিক নি:স্ব হয়ে যাচ্ছেন। তবে যেসমস্ত ভিআইপিরা মেরিনা বে- তে জুয়া খেলেন তারা নি:স্ব হননি। বিপুল পরিমাণ টাকা খোয়ালেও তাদের কিছু যায় আসে না।

সূত্রমতে, যে সমস্ত ব্যক্তি মেরিনা বে-তে গোল্ড মেম্বার হিসাবে রয়েছেন তাদের মধ্যে বিসিবির এক কর্মকর্তার নামও রয়েছে। এছাড়াও সরকারের দুজন মন্ত্রীও মেরিনা বে-তে নিয়মিত জুয়া খেলেন বলে একাধিক দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

সরকারের এমপিদের মধ্যে অন্তত ৩ জন এমপির নাম এখন পর্যন্ত নিশ্চিত হওয়া গেছে যারা মেরিনা বে-তে জুয়া খেলতেন। এছাড়া আলোচিত জুয়াড়ি যারা মেরিনা বে-তে জুয়া খেলতেন তাদের মধ্যে বেশ কয়েকজনকে ইতিমধ্যে আইনের আওতায় আনা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open