বিজয় ফুল প্রতিযোগিতায় জেলা পর্যায়ে সেরা গোয়ালাবাজারের সাজিদা

মুক্তিযুদ্ধভিত্তিক বিজয়ফুল প্রতিযোগিতায় ‘বিজয় ফুল তৈরী’ ইভেন্টের খ গ্রুপে সিলেট জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী সাজিদা আক্তার বুশরা। আজ বৃহস্পতিবার সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে জেলা প্রশাসনের উদ্যোগে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এছাড়া দলীয় দেশাত্ববোধক গান প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছে একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অর্চি পাল তুলি ও তার দল। এর আগে বুধবার উপজেলা পর্যায়ে বিজয় ফুল তৈরীতে খ গ্রুপে সাজিদা আক্তার বুশরা এবং গ গ্রুপে জান্নাতুল ফেরদৌস আখি শ্রেষ্ঠত্ব অর্জন করে। এছাড়া গল্প রচনা প্রতিযোগিতায় খ গ্রুপে ৭ম শ্রেণির সামিয়া খানম তিশা, দেশাত্ববোধক দলীয় সংগীতে ৬ষ্ঠ শ্রেণির অর্চি পাল তুলি ও তার দল প্রথম স্থান এবং চিত্রাঙ্কনে ৭ম শ্রেণির ছাত্রী সঞ্জিতা দাস আখি দ্বিতীয় স্থান অর্জন করে।

এছাড়া গত বছর বিজয় ফুল তৈরীতে গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী তামান্না বেগম জাতীয় পর্যায়ে রানার্সআপ এবং ৯ম শ্রেণির ছাত্রী বিলকিছ আক্তার বিভাগীয় পর্যায়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছিল। –বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open

Close