সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন কোম্পানীগঞ্জের নবাগত ওসি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: সিলেটের কোম্পানীগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল কুমার কানু’র সাথে মতবিনিময় সভা করেছেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে’র কর্মরত সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার (৩১শে অক্টোবর) দুপুরে কোম্পানীগঞ্জ থানায় কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলীমের পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মঈন উদ্দীন মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান, ওসি তদন্ত রজিউল্লাহ খান, অপারেশন অফিসার এস আই খায়রুল বাশার, প্রেসক্লাবের’র ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আনোয়ার সুমন, দপ্তর সম্পাদক সোহেল রানা,কার্যকরী সদস্য ইকবাল হোসেন, আব্দুল্লাহ আল নোমান, জিকরুল ইসলাম, আকবর রেদওয়ান মনা, কবির আহমদ, ফখর উদ্দীন প্রমুখ।

সভায় ওসি সজল কুমার কানু বলেন, দুষ্টের দমন, শিষ্টের লালনই পুলিশের কাজ। কোম্পানীগঞ্জেকে মাদকের নিরাপদ রোড হিসাবে ব্যবহার করতে দেওয়া হবে না এবং মাদক, সন্ত্রাসী ও চাদাবাজ নির্মূলে জিরো টলারেন্সসহ জনগণের নিরাপত্তায় পুলিশের পরিচালিত অভিযান অব্যাহত থাকবে।

ওসি আরো বলেন, আমার কর্মকালীন সময়ে কোম্পানীগঞ্জ উপজেলায় আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এবং পুলিশের ইতিবাচক ভূমিকা গুলো গণমাধ্যমে তুলে ধরে পুলিশ বিভাগকে উৎসাহিত করতে তিনি গণমাধ্যম কর্মীদের প্রতি অনুরোধ জানান।

এসময় প্রেসক্লাবের’র নেতৃবৃন্দ পেশাদারিত্ব বজায় রেখে পুলিশ বিভাগকে সব ধরনের সহযোগিতা করবেন বলে অভিমত ব্যক্ত করেন।

নবাগত ওসি সজল কুমার কানু এর আগে সিলেট পুলিশ সুপারের কার্যালয়ের মাদক বিরোধী সেলের ওসি ছিলেন। মাদক বিরোধী সেলের ওসি থাকাকালে তিনি জকিগঞ্জ, কোম্পানীগঞ্জসহ বেশ কয়েকটি থানায় মাদক বিরোধী অপারেশন করে প্রশংসিত হয়েছেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায়।

Sharing is caring!

Loading...
Open