নবীগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

নবীগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে ৩০ জন লোক আহত হয়েছে। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। এ সংঘর্ষের ঘটনায় পুরো এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বিপুল সংখ্যক পুলিশ শহরে মোতায়েন রয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যা ৭ টায় শহরের নবীগঞ্জ হবিগঞ্জ সড়কে শান্তিপাড়া নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার চরগাও গ্রামের বিএনপি নেতা মুহিত চৌধুরী ও তিমিরপুর গ্রামের নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদারের মধ্যে একটি সিএনজি স্ট্যান্ড দখলকে কেন্দ্র সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহতরা হলেন, বাবুল চৌধুরী (২৮), শিবলু চৌধুরী (৩০), ঝলক দেব (৩৫), শেখ নূর উদ্দিন (৪৫), জাবেদ মিয়া (৪০), সাইদুর রহমান (২৫), মোঃ লোকমান উল্লাহ (৭৫), তরাজ উল্লাহ (২৪), জামিল আহমেদ (২২),ইদন মিয়াকে (১৮) উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। অপর আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

সংঘর্ষের ঘটনায় ওই দু’গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়তে পারে উভয় গ্রামবাসী।

এ ব্যাপারে জানতে চাইলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে যায়। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

Sharing is caring!

Loading...
Open