হবিগঞ্জে পৌর সচিবকে পেটালেন কাউন্সিলররা

সুরমা টাাইমস ডেস্ক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার সচিবকে পিটিয়ে আহত করেছেন কয়েকজন কাউন্সিলর। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

রবিবার দুপুরে পৌরসভার ভেতরে এ ঘটনাটি ঘটে।

আহত সচিব শায়েস্তাগঞ্জ পৌর এলাকার আব্দুর রহমানের ছেলে মাহবুবুর আলম পাটোয়ারি।

হাসপাতালে ভর্তি অবস্থায় সচিব মাহবুবুর আলম পাটোয়ারি অভিযোগ করে জানান, বিভিন্ন বিষয় নিয়ে কাউন্সিলর আব্দুল জলিলসহ কয়েকজন কাউন্সিলরের সাথে তার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে কাউন্সিলর আব্দুল জলিল ও খায়রুলসহ কয়েকজন তাকে মারপিট করে। পরে আহত অবস্থায় পৌর সভার অন্যান্য স্টাফরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল জলিল বলেন, পৌরসভার সচিব বিভিন্ন অনিয়নের সাথে জড়িয়ে পড়েছেন। বিষয়টি নিয়ে আমরা কাউন্সিলররা মেয়রের কাছে লিখিত অভিযোগও দিয়েছি।
শনিবার কয়েকজন নাগরিক জন্মনিবন্ধন নিতে আসলে তিনি তাদের সাথে খারাপ আচরণ করে। এতে ক্ষিপ্ত হয়ে লোকজন তার উপর হামলা চালায়। পরে আমরা এগিয়ে এসে তাকে উদ্ধার করি।

তিনি বলেন, অভিযোগ দেয়ার বিষয় নিয়ে তিনি (সচিব) আমাদের উপর ক্ষিপ্ত হয়ে আছে। তাই আমাদের বিরুদ্ধে এ মিত্যে অভিযোগ তুলেছেন।

এ ব্যাপারে জানতে পৌর মেয়র ছালিক মিয়ার সাথে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Sharing is caring!

Loading...
Open