৪৮ লাখ টাকার মাদকদ্রব্য ধংশ করল বিজিবি

শ্রীমঙ্গলঃ বিজিবি’র শ্রীমঙ্গল সেক্টরের অধীন ৪৬ বিজিবি’র মাদকবিরোধী অভিযানে আটক বিভিন্ন ধরনের ৪৮ লাখ টাকা মূল্যের মাদকদ্রব্য ধংশ করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গল বাডস রেসিডেন্সিয়াল মডেল স্কুল এণ্ড কলেজ ক্যাম্পাসে মাদকদ্রব্য ধংশকরন ও মাদকবিরোধী সচেতনতামুলক সভা শেষে এসব মাদকদ্রব্য ধংশ করা হয়।

মাদকদ্রব্যের মধ্যে রয়েছে–বিদেশি বিভিন্ন প্রকার মদ ১১৮২ বোতল, দেশি মদ ১৭ লিটার, ফেন্সিডিল ১৩৩ বোতল, কোরেক্স ১১৯ বোতল, গাঁজা ৮ কেজি, ইয়াবা টেবলেট ৭০ টি, ভারতীয় নাসির বিড়ি ১০ লাখ ৪১ হাজার ৮৫০ টি এবং সিগারেট ২৭ হাজার ৪০০ টি।

যার আনুমানিক মুল্য ৪৮ লাখ ৬ হাজার ৫২৫ টাকা।
মাদকদ্রব্য ধংশকরন ও সচেতনতামুলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন বিজিবি’র সরাইল রিজিওনের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন এনডিসি পিএসসি, শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মো. জোবায়ের হাসনাত, পিএসসি,এলএসসি,৪৬ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল আরিফুল হক পিবিজিএম ( বার), শ্রীমঙ্গলের এসি ল্যাণ্ড মাহমুদুর রহমান প্রমুখ।

এছাড়াও জনপ্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতিনিধিবৃন্দ,বিজিবি’র শ্রীমঙ্গল সদর সেক্টরের কর্মকর্তাবৃন্দ, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা, কাস্টম বিভাগের প্রতিনিধি, বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র- ছাত্রী,শিক্ষকবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্হিত ছিলেন।

বিজিবি’র শ্রীমঙ্গল সেক্টর সুত্র জানায়, শ্রীমঙ্গল ব্যাটালিয়ন ( ৪৬ বিজিবি) এর আওতাধীন ১১৫ কিলোমিটার সীমান্ত এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে গত বছরের ২৭ জুলাই থেকে চলতি বছরের ১০ অক্টোবর পর্যন্ত মৌলভীবাজারেরর বিভিন্ন স্পট থেকে এসব মাদকদ্রব্য আটক করে।

Sharing is caring!

Loading...
Open