ওসমানীনগরে ভার্ড চক্ষু হাসপাতালের বিশ্ব দৃষ্টি দিবস পালন

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরের বিশ্ব দৃষ্টি দিবস পালন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় ভার্ড চক্ষু হাসপাতালের উদ্যোগে হাসপতাল মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাহমিনা আক্তার।

ভার্ড চক্ষু হাসপাতালের ম্যানেজার মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভার্ড এনসিবিপি প্রজেক্ট কো-অর্ডিনেটর দুলাল চন্দ্র বর্ম্মণের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন মিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহিমা খানম ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল।

আলোচনা সভায় বিশ্ব দৃষ্টি দিবসের বিভিন্ন দিক নিয়ে আলোচনার পাশাপাশি ভার্ড চক্ষু হাসপাতাল, ওসমানীনগর, সিলেট-এ শিশু বান্ধব বিভাগের মাধ্যমে শিশুদের চোখের ছানি সহ অন্যান্য অপারেশনের কার্যক্রম স্বল্প মূল্যে শুরু করেছে বিষয়টি গুরত্বের সহিত আলোচনা করা হয়। এ ছাড়াও শিশুদের অন্ধত্ব নিবারণে স্কুল প্রোগ্রামের মাধ্যমে বিনামূল্যে চশমা ও চিকিৎসা প্রদান বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনা সভায় সরকারী স্বাস্থ্য বিভাগের মাঠ পর্যায়ের কর্মী, উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক/সহকারী শিক্ষক, এনজিও কর্মকর্তা বৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open