বিশিষ্ট ব্যবসায়ী সারওয়ারের ইন্তেকালে সিলেট মহানগর জামায়াতের শোক

দক্ষিণ সুরমার খোজারখলা নিবাসী, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী, টার্মিনাল রোডস্থ আছমা হোটেলের স্বত্ত্বাধিকারী, গোটাটিকরস্থ নুরজাহান আবাসিক প্রকল্পের ম্যানেজিং ডাইরেক্টর আহমদ সারওয়ার ভানু আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি শনিবার রাত ১১টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান। তাঁর জানাযা সোমবার বাদ আসর খোজারখলা মারকাজ মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

সিলেট মহানগর জামায়াতের শোক
দক্ষিণ সুরমার খোজারখলা নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ সারওয়ার ভানু’র ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোক বার্তায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম ও সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেন- বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আহমেদ সারওয়ার ভানুর ইন্তেকালে আমরা শোকাহত। আল্লাহ তাঁকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

দক্ষিণ সুরমা জামায়াতের শোক
ব্যবসায়ী আহমেদ সারওয়া ভানুর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা জামায়াতের নেতৃবৃন্দ। থানা আমীর মাওলানা মুজিবুর রহমান ও সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন- মরহুম আহমেদ সারওয়ার ভানুর মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Sharing is caring!

Loading...
Open