ছাত্রদল সভাপতি-সম্পাদকের ফেসবুক ব্যবহার না করার সিদ্ধান্ত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করা নিয়ে ঝামেলা সৃষ্টি হতে পারে। এজন্য ছাত্রদলের দায়িত্বে থাকাকালীন সময়ে কোনও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করবেন না বলে ঘোষণা দিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

রোববার (২০ অক্টোবর) বেলা সোয়া ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ ঘোষণা দেন।

এর আগে, শনিবার ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নামে ফেসবুকের একটি অ্যাকাউন্টের বায়োতে লেখা স্ক্রিনশট ভাইরাল হয়। সেখানে লেখা ছিল ‘৭৫ এর হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার!’ তবে ছাত্রদলের সাধারণ সম্পাদক দাবি করেন তার কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই।

ওই স্ক্রিনশটটি ছাত্রলীগের নেতারা ভাইরাল করেছেন বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। তবে তার নাম ব্যবহার করে ১৬টির অধিক অ্যাকাউন্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে চালু আছে। এজন্য তিনি রাজধানীর তেজগাঁওয়ের শিল্পাঞ্চল থানায় একটি জিডি করেছেন।

ছাত্রদলের সাধারণ সম্পাদক শ্যামল বলেন, ছাত্রলীগের অপসারিত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার অপরাধ ধামাচাপা দেওয়ার জন্য তিনি ছাত্রদলের বিরুদ্ধে প্রোপাগান্ডা চালাচ্ছেন।

এ সময় ছাত্রদল পঁচাত্তরের হত্যাকাণ্ড সমর্থন করে না বলেও জানান সংগঠনটির দুই শীর্ষ নেতা।

Sharing is caring!

Loading...
Open