খাদিম চৌমুহনী জামে মসজিদের ভূমি রক্ষার দাবিতে বিশাল মানববন্ধন

সিলেটের শাহপরান থানার খাদিম চৌমুহনী জামে মসজিদের ভূমি ভূমিখেকো ফজল মিয়া গংদের হাত থেকে রক্ষার দাবিতে মসজিদ কমিটি ও এলাকাবাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমআ মসজিদের সামনের অনুষ্ঠিত এ মানববন্ধনে শতশত মুসল্লি ও এলাকাবাসী অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, খাদিম চৌমুহনী জামে মসজিদের ভূমি দখল করে রেখেছে ভূমিখেকো ফজল মিয়া। আল্লাহর ঘর মসজিদের ভূমি দখল ও ষড়যন্ত্র কোন দ্বীনদান মুুসলমান করতে পারে না। তবে লোভের বশবর্তী হয়ে আল্লাহর ঘরের জায়গা দখল করতেও পিছপা হয়নি ভূমিখেকো ফজল। সে অনবরত মসজিদ কমিটির মানুষের নামে একের পর এক মামলা এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছে। বক্তারা অবিলম্বে মসজিদের দখলকৃত ভূমি ফিরে পেতে প্রশাসনের সহায়তা কামনা করেছেন।
মানববন্ধনে খাদিম চৌমুহনী জামে মসজিদের মোতাওয়াল্লী মো. রাজা মিয়া রাজনের সভাপতিত্বে ও সেক্রেটারি বেলাল উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ডা. আজিজুর রহমান, প্রফেসর নজরুল ইসলাম, মোহাম্মদ আলী খোকন, জুলুবুর রাজা চৌধুরী, মোতাহির আলী, নাদির আহমদ চৌধুরী, মাওলানা খালেদ আহমদ, আফতাব উদ্দিন, তাজুল ইসলাম, আবুল হোসেন, হাজি মনসুর আহমদ, মো. জামাল উদ্দিন, সাইফুল আলম প্রমুখ। মানববন্ধনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও শেষে মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুল আহাদ।

Sharing is caring!

Loading...
Open