খেলাধুলা সম্প্রীতিরও শিক্ষা দেয় : জয়া সেনগুপ্তা এমপি

দিরাই প্রতিনিধি:: সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা এমপি বলেছেন, খেলাধুলা শুধু দৈহিক ও মানসিক উন্নতি ঘটায় না সম্প্রীতিরও শিক্ষা দেয়। হাজার হাজার মানুষ ফুটবল খেলা উপভোগ করতে একই মাঠে সমবেত হওয়াকে সম্প্রীতির মিলন মেলা উল্লেখ করে তিনি সুরঞ্জিত সেনগুপ্তর স্মৃতি ধরে রাখতে প্রতিবছর এ টুর্নামেন্টের ঘোষণা দেন।

শুক্রবার বিকেলে শাল্লা উপজেলা সদরে শাহেদ আলী পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সুরঞ্জিন সেনগুপ্ত স্মৃতি আন্তঃ ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

টুর্নামেন্টের প্রধান আয়োজক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ আল-আমিন চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সিরাজ উদ দৌলা, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, শাল্লা উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান অনিতা রানী দাস ও দিরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রিপা সিনহা, ওসি আশরাফুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা মামুনুর রশিদ, বাহারা ইউপি চেয়ারম্যান বিধান চৌধুরী, হবিবপুর ইউপি চেয়ারম্যান বকুল চন্দ্র দাস, ইউপি চেয়ারম্যান সৌম্য চৌধুরী, ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কালীপদ দাস প্রমুখ।

দিরাই ও শাল্লা দুই উপজেলার ১৩টি ইউনিয়নের অংশগ্রহনে এ ফুটবল টুর্নামেন্টে শাল্লা উপজেলার বাহারা বনাম দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। জমজমাট ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় বাহারা ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজানগর ইউনিয়ন পরিষদ।

দুটি দলেই দেশ-বিদেশের তারকা খেলায়াড়রা খেলায় অংশগ্রহন করে তাদের নৈপুন্যতায় দর্শকদের মাতিয়ে তোলেন। খেলায় দুই উপজেলার হাজার হাজার দর্শক উপস্থিত থেকে আনন্দ উপভোগ করেন।

Sharing is caring!

Loading...
Open