সৌদিতে বাস দুর্ঘটনায় দুই বাংলাদেশি সহোদর ভাইয়ের মৃত্যু

সৌদিতে একটি বাস দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত হয়েছেন।একটি বাসের সঙ্গে অপর একটি ভারী যানের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে।এদের মধ্যে আব্দুল হালিম (৩০) ও দ্বীন ইসলাম (২৫) নামে দুই বাংলাদেশি সহোদর ভাইয়ের মৃত্যু হয়েছে।

তাদের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কলাকতলী এলাকায়। বাবার নাম হাবিব উল্লাহ মিয়া।

বুধবার (১৬ অক্টোবর) বাংলাদেশ সময় ১১টার দিকে ছোট ছেলে ইসলাম উদ্দিন মোবাইল ফোনে তার পরিবারকে এ খবর জানান। এদিকে মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্বজনদের কান্নায় বাতাস ভারি হয়ে উঠে। আশেপাশের শতশত লোকজন তাদের বাড়িতে সমবেদনা জানাতে আসেন।

নিহতদের ভাই ইসলাম উদ্দিদের বরাত দিয়ে বাবা হাবিব উল্যাহ বলেন, দীর্ঘ দিন ধরে তার ছেলে আব্দুল হালিম, দ্বীন ইসলাম ও ইসলাম উদ্দিন জীবিকার তাড়নায় সৌদি আরবে বসবাস করে আসছে।

গত বুধবার কাজ শেষে জিহরা এলাকা থেকে মদিনা ফেরার জন্য তারা ওমরা যাত্রী বোঝাই একটি গাড়িতে চড়ে। এসময় তারাসহ মোট ৩৯ জন যাত্রী নিয়ে বাসটি গন্তব্যস্থলে আসছিলো।

স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে হিজরা রোডে একটি লোডারের সাথে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল হালিম ও দ্বীন ইসলামসহ ৩৫ যাত্রী মারা যায়। গুরুতর আহত হন ইসলাম উদ্দিনসহ আরও কয়েকজন। তাদের স্থানীয় আল হামনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open