সিলেটে অটোরিক্সা চালকদের শৃঙ্খলা ফেরাতে ও যানজট রোধে অভিযান

সুনামগঞ্জে সি.এন.জি চালিত অটোরিক্সা চালকদের শৃঙ্খলা ফেরাতে ও গুরুত্বপূর্ণস্থান যানজট মুক্ত করণের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) সকাল ১০টায় সিলেট সুনামগঞ্জ সড়কের তেমুখী পয়েন্টে ও মদিনা মার্কেট পয়েন্টে এ সচেতনতামূলক অভিযান চালান নেতৃবৃন্দগণ।

সকাল থেকে শুরু হওয়া অভিযানে নেতৃত্ব দেন সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি. নং চট্ট-৭০৭ এর কার্যকরি সভাপতি জাকারিয়া আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সহ-সভাপতি আব্দুল হামিদ, তোফায়েল আহমদ, কার্যকরি সদস্য মো. আলা আমিন, আম্বরখানা বাদাঘাট উপ-পরিষদের সভাপতি আব্দুল খালিক, সম্পাদক সেলিম আহমদ, আখালিয়া মদিনা মার্কেট আঞ্চলিক কমিটির সভাপতি আব্দুল হামিদ, সহ-সভাপতি আব্দুল হান্নানসহ স্থানীয় লাইনম্যানগণ।

অভিযান শেষে সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি. নং চট্ট-৭০৭ এর কার্যকরি সভাপতি জাকারিয়া আহমদ যেনতেন ভাবে নির্দিষ্ট স্থান ছাড়া যাত্রি উঠা-নামা থেকে বিরত থাকা ও গাড়ি দাড় না করানো, গাড়ি চালানো অবস্থায় মোবাইল ফোন ব্যবহার না করা, অতিরিক্ত গতিতে গাড়ি না চালানোসহ গাড়ির যাবতীয় কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স, পরিচয়পত্র সাথে রাখাসহ বিভিন্ন দিক-নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। এতে উভয় স্থানে ইউনিয়নের পক্ষ থেকে ২ জন করে শৃঙ্খলায় নিয়োজিত জনবল বৃদ্ধি করা হয়।
–বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open