সিলেটে আলোচিত ইউপি চেয়ারম্যান মনফর অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার :: সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের আলোচিত চেয়ারম্যান মনফর আলীকে বিদেশি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।মনফর আলীকে একটি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি ও একটি ছোরাসহ গ্রেফতার করা হয়েছে বলে সুরমা টাইমসকে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন আহমদ। চেয়ারম্যান মনফরের বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজি, নারী নির্যাতন, পুলিশের উপর একাধিকবার গুলিবর্ষণসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে। তার দৌরাত্মে সিলেট সদরের জালালাবাদ, হাটখোলা ও মোগলগাঁও ইউনিয়নে মানুষ অতিষ্ট। ২০১৫ সালে বাজারে বন্দুক দিয়ে গুলি চালিয়ে অর্ধশত লোককে আহত করেন মনফর। সেই থেকে আলোচনায় আসেন তিনি। এছাড়া চেঙ্গেরখাল নদীতে বালু ও পাথরবাহী বিভিন্ন নৌযান থেকে চাঁদা আদায় করে নানা বিতর্কের জন্ম দেন।

আজ শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ইউনিয়নের কুঁরিরগাঁও বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

তিনি জানান, গ্রেপ্তারকৃত মনফর আলীর বিরুদ্ধে জালালাবাদ থানায় চাঁদাবাজি ও পুলিশ এসল্টের দুটিসহ ৯টি মামলা রয়েছে। সন্ধ্যায় থানার একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মনফর জালালাবাদ ইউনিয়নের পুরান কালারুকা গ্রামের মৃত হাজী মন্তাজ আলীর ছেলে। তার গ্রেপ্তারের খবরে এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেছেন। তারা তার শাস্তির দাবি জানিয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, সিলেট সদরের চেঙ্গেরখাল নদীতে পাথরবাহী বিভিন্ন নৌযান থেকে চাঁদাবাজির অভিযোগ রয়েছে মনফরের বিরুদ্ধে। চলতি বছরের ১৯শে জুন জালালাবাদের খাসরগাওয়ে এলাকায় পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণও করেন তিনি।

Sharing is caring!

Loading...
Open