আ.লীগের তোপের মুখে বাদ পড়লেন মেয়র আরিফ !

বাদ পড়লেন মেয়র আরিফ। আওয়ামী লীগ নেতাদের তোপের মুখে সিলেটে রবীন্দ্রনাথ আগমনের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে গঠিত “রবীন্দ্র শতবর্ষ উদযাপন কমিটি”র সদস্য সচিব পদ থেকে বাদ দেয়া হলো আরিফের নাম।

বৃহস্পতিবার এই উপলক্ষে সাবেক অর্থমন্ত্রী ও উদযাপন পরিষদের আহবায়ক আবুল মাল আব্দুল মুহিতের আমন্ত্রনে সিলেট আওয়ামী লীগের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। হাফিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে মেয়র আরিফুল হক চৌধুরীর নাম সদস্য সচিব পদ থেকে বাদ দেওয়ার সিদ্বান্ত গ্রহণ করা হয়।

সেই স্থানে সিলেটের বিশিষ্ট শিক্ষাবিদ বিজিত কুমার দে অথবা গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার আরশ আলীর নাম ওই তালিকায় যুক্ত করার প্রস্তাব গৃহিত হয়।

জানাগেছে, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর একশ’ বছর আগে সিলেটে এসেছিলেন। তাঁর আগমনের শতবর্ষ পূর্তিতে আগামী নভেম্বরে সিলেটে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেটে বরীন্দ্র শতবর্ষ স্মরণ উৎসব । এ উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসনের উদ্যোগে এক দফা প্রস্তুতি সভার পর রাতে পরিষদের আহবায়ক ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসভবনে আরেকদফা সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় জানানো হয়, ৭ ও ৮ নভেম্বর সিলেট জেলা স্টেডিয়ামে দুই দিনব্যাপী উৎসব অনুষ্ঠিত হবে। উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে ।

Sharing is caring!

Loading...
Open