গোয়াইনঘাটে সড়ক দুর্ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত

সিলেটের গোয়াইনঘাটে ডিউটি শেষে পুলিশ লাইনে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় ৬ পুলিশ সদস্যসহ ৭ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক। আহতদের উদ্ধার করে প্রথমে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার অদূরে সিলেট-সালুটিকর সড়কের সতি গ্রামে এ দূর্ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন- পুলিশ সদস্য কনস্টেবল সোহেল আহমদ, কনস্টেবল নাইম, কনস্টেবল নাজমুল, কনস্টেবল মোশারফ, কনস্টেবল নসরুল, কনস্টেবল রাফুল ও তাদের বহনকারী পিকআপের চালক আশিষ দাশ। আহতদের মধ্যে সোহেল ও মোশারফের অবস্হা আশংকাজনক।

গোয়াইনঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, গোয়াইনঘাটে ডিউটি শেষে সিলেট পুলিশ লাইনে ফেরার পথে পুলিশবাহী পিকআপ সিলেট অভিমুখে রওয়ানা করে সতি এলাকার ঝুঁকিপূর্ণ বাকে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি তাদের বহনকারী পিকআপে মুখোমুখি ধাক্কা মারে। এসময় পুলিশবাহী পিকআপটি সাথে সাথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। দূর্ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে। পরে থানা পুলিশও ঘটনাস্থলে যায়।

আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা দেয়া হয় আহত পুলিশ সদস্যদের। খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ছুটে আসেন গোয়াইনঘাট সার্কেল এএসপি নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়সহ পুলিশ সদস্যরা। এরপর আহতদের গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে সিলেট- ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open