পুরষ্কৃত হলেন সিলেট পুলিশের ৮ কর্মকর্তা

সেপ্টেম্বর মাসে অধিক সংখ্যক পরোয়ানা তামিল,অধিক পরিমানে মাদক দ্রব্য উদ্ধার, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়, বিচারের জন্য অধিক সংখ্যক মামলা প্রস্তুত এবং মামলা নিষ্পত্তি ও এফএম প্রেরণ করার জন্য পুরস্কৃত হলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র আট পুলিশ সদস্য।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১২টায় নগরীর নাইওরপুলস্থ এসএমপি’র সদর দপ্তরে আয়োজিত মাসিক অপরাধ দমন সভায় এ পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন,এসএমপি’র প্রদীপ সরকার (এসআই)ও মো. নুরুল হক (এএসআই), জালালাবাদ থানার মো. সোহেল রানা (এএসআই) ও মো. রিমন খান (এএসআই),শাহপরাণ (রহ.)থানার সার্জেন্ট নুরে আলম সিদ্দিকি (ট্রাফিক বিভাগ),সৌমেন দাস ও আবুল কালাম আজাদ (এসআই)এবং মহানগর গোয়েন্দা শাখার মো. আব্দুল মজিদ (এসআই)।

পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপরারেশন) মো. শফিকুল ইসলাম ,উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি ও প্রসিকিউসন) সঞ্জয় সরকার, সকল অতি. উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, হাইওয়ে পুলিশ, ট্যুারিস্ট পুলিশ, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ ও সি.আই.ডি সিলেট-এর প্রতিনিধিবৃন্দ।

এছাড়াও সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ নিজ নিজ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। এছাড়াও এতে জনবান্ধব পুলিশি সেবা প্রদানের লক্ষ্যে এবং নগরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পান সে বিষয় নিশ্চিত করনসহ কোন জনগন যেন হয়রানীর শিকার না হন সেই বিষয়ে এসএমপি’র পুলিশ কমিশনার নির্দেশনা প্রদান করেন । তাছাড়া শহরের চুরি-ছিনতাই-ডাকাতি প্রতিরোধের জন্য পুলিশের টহল বৃদ্ধি, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখা এবং যানযট নিরসনে ট্রাফিক পুলিশকে আরো তৎপর থাকা ও সকল মোটরসাইকেল আরোহীকে হেলমেট পরিধানের জন্য জনসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন বক্তারা।

অন্যদিকে বুধবার সকাল ১০টায় নগরীর পুলিশ লাইন্সে এসএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। তিনি বলেন, পুলিশ সদস্যদের কল্যাণ যেমন নিশ্চিত করা হচ্ছে তেমনি সকল পুলিশ সদস্যদেরকেও জনগণের সেবা প্রদানের জন্য নিয়োজিত থাকতে হবে। এসময় তিনি সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং দুর্গাপূজার ডিউটি সুষ্টভাবে সম্পাদন করার জন্য সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।

উক্ত সভাদ্বয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open