গোয়াইনঘাটে শিশু ধর্ষণকারী লিটন আটক

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের আসামপাড়া গ্রামের ছয় বছরের জনৈক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে ভারতে পালানোর সময় ৪০বছর বয়সী লিটন নামের ধর্ষককে গোয়াইনঘাট থানা পুলিশ আটক করে।

আটককৃত লিটন তালুকদার উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের শান্তি নগর গ্রামের একাব্বর তালুকদারের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, লিটন আসাম পাড়া হাওরে তার আত্মীয়ের বাড়িতে ধান রোপণের জন্য সপ্তাহ পূর্বে আসে। এই সুবাদে এলাকার মানুষের সাথে তার পরিচয় হয়। সে এলাকার ছোট ছোট শিশুদের চকলেট ও আইসক্রিম প্রতিদিন দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় ৮ অক্টোবর (মঙ্গলবার) বেলা আড়াই টার দিকে চকলেট ও আইসক্রিম দেয়ার কথা বলে ৬ বছরের জনৈক শিশুকে আসাম পড়া হাওরের সিদল বিলের দিকে নিয়ে যায়। সে জনৈক শিশুকে ধর্ষণ করে। ঘটনার খবর গোয়াইনঘাট থানায় পৌঁছা মাত্র গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ সংগীয় ফোর্স নিয়ে ধর্ষক লিটন তালুকদারকে আটকের জন্য মঙ্গলবার সারারাত সাড়াশি অভিযান পরিচালনা করেন।

অবশেষে বুধবার বিকাল তিনটায় ভারতে পালানোর সময় জাফলং তামাবিল এলাকা থেকে লিটন তালুকদারে আটক করতে সক্ষম হন গোয়াইনঘাট থানা পুলিশ।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ বলেন, আসামপাড়া হাওর গ্রামের ৬ বছরের জনৈক শিশু ধর্ষণের খবর পেয়ে তাৎক্ষণিক এসআই মুহিবুর ও সংগীয় ফোর্স নিয়ে ধর্ষক লিটন তালুকদারকে গ্রেফতারের জন্যে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার বিকাল তিনটায় ভারতে পালিয়ে যাওয়ার সময় জাফলং তামাবিল এলাকা থেকে লিটন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুর পিতা বাদী গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি রেকর্ড করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open