সিলেটে ফিরলো ব্যাংক কর্মকর্তা ফরিদের নিথর দেহ

দালালদের মাধ্যমে ফ্রান্স যাওয়ার সময় স্লোভাকিয়ার গভীর জঙ্গলে মারা যান বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের সমসাদ আলীর ছেলে ব্যাংক কর্মকর্তা ফরিদ উদ্দিন আহমদ।

মাসখানেক আগে তার লাশ উদ্ধার হলেও তা দেশে আনতে উদ্যোগী হচ্ছিলেন না কেউ। অবশেষে ফরিদের মরদেহ দেশে ফিরিয়ে আনার বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির কাছে ছুটে যান সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।

এরপর পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতায় দেশে এসেছে ফরিদ উদ্দিনের লাশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার মরদেহ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছায়।

বিমানবন্দরে মরদেহ গ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, ওসমানীনগর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক নাজলু চৌধুরী, শাহজাহান আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা ঝলক পাল, রানা শেখ, যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, ফরিদের বন্ধু ওসমানী হাসপাতালের চিকিৎসক সামছুল ইসলাম, ফরিদের পরিবারের সদস্যরা।

এরআগে গত ১৬ সেপ্টেম্বর)দুপুরে সচিবালয়ে পররাষ্ট্রমন্ত্রীর দপ্তরে দেখা করে লাশ ফেরত আনার জন্য পরিবারের আবেদন পৌঁছানো হয়।

Sharing is caring!

Loading...
Open