মানব পাচার মামলায় বিশ্বনাথের পিংকি র‌্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ::সিলেটের বিশ্বনাথ উপজেলার ভয়ংকর মানবপাচারকারী রফিক-পিংকি চক্রের অন্যতম মূলহোতা পিংকি অনন্যা প্রিয়াকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ একটি আভিযানিক দল।গতকাল রবিবার (২৯শে সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার রামপাশা ইউনিয়নের কাটলীপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে অই গ্রামের মানবপাচারকারী চক্রের মূলহোতা মাদকাসক্ত রফিকুল ইসলামের মেয়ে। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে একটি আভিযানিক দল বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের কাটলীপাড়া গ্রামে অভিযান চালিয়ে মানবপাচারকারী পিংকি অনন্যা প্রিয়াকে গ্রেপ্তার করে। সে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে হবিগঞ্জের বানিয়াচং থানায় দায়ের করা ২৩/২০৪ (তারিখ: ১৯/০৯/২০৯ইং) মামলার আসামী।
উদ্ধার করা আলামতসহ মানবপাচারকারী পিংকিকে ঢাকা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে র‌্যাব।

Sharing is caring!

Loading...
Open