অক্টোবরেই সিলেট-টু-লন্ডন সরাসরি ফ্লাইট-সিলেটে পর্যটন মন্ত্রী

স্টাফ রিপোর্টার :: আগামী অক্টোবরেই সিলেট থেকে লন্ডন সরাসরি ফ্লাইট চালু করা হবে, এমন প্রতিশ্রুতি দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মো. মাহবুব আলী।

সোমবার দুপুরে সিলেটের নজরুল অডিটোরিয়ামে গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) সহযোগিতায় ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় সভায় আরো বলেন, সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। বিশেষ করে প্রবাসী অধ্যুষিত এই অঞ্চলের প্রবাসী এবং বিনোয়োগকারীদের নিরাপত্তার সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণেও তিনি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছেন।

গত জাতীয় সংসদ নির্বাচনের আগে তরুণদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রতিষ্ঠাবার্ষিকীতে দলটি নিয়ে তরুণদের মতামত ও ভাবনা জানতেই ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক এই মতবিনিময় করা হচ্ছে। অনুষ্ঠানে দেশের প্রাচীন রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগের অবদান, দেশ পরিচালনায় ভূমিকাসহ ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন বক্তারা। আর তরুণ প্রতিনিধিরাও দলটি নিয়ে তাদের আশা-আকাঙ্ক্ষার কথা তুলে ধরেন নেতৃবৃন্দের কাছে।

Sharing is caring!

Loading...
Open

Close