ক্যাসিনো ও জুয়াড়িদের পেছনে সরকারের প্রভাবশালী নেতাদের হাত !

সিলেটে কৃষক দল সভায় এম এ হক

ক্যাসিনো পরিচালনাকারী জুয়াড়িদের পেছনে সরকারের প্রভাবশালী নেতাদের হাত আছে অভিযোগ করে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক বলেছেন, এই সরকার গণতন্ত্র হত্যাকারী এবং ভোট চুরির জন্য ইতোমধ্যে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। তাই তারা এখন সাড়া দেশে ক্যাসিনো নামের জুয়া ব্যবসা চালিয়েও বিশ্ব চ্যাম্পিয়ন হতে চাচ্ছে।

তিনি রোববার বিকেলে নগরীর মালঞ্চ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের নবগঠিত সিলেট জেলা ও মহানগর আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাতীয়তাবাদী কৃষক দলের সিলেট জেলা শাখার আহবায়ক আব্দুশ শহীদ চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুলের পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় তিনি বলেন, দেশে কোনো ‘প্রতিনিধিত্বশীল সরকার না থাকায়’ সরকারেরও কোনো ‘নিয়ন্ত্রণ নেই’। সেই সুযোগেই দুর্নীতির ‘বিপুল বিস্তার ঘটিয়েছেন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীরা।

এম এ হক বলেন, বিশ্বে কাউকে যদি গণতন্ত্র হত্যার জন্য একটি ট্রফি দিতে হয় এবং সেই সাথে যদি জনগণের ভোট চুরির জন্যও কোনো ট্রফি দিতে হয় সেই ট্রফি বাংলাদেশ আওয়ামী লীগ এবং এই অবৈধ সরকার পাবে এবং তারা বিশ্ব চ্যাম্পিয়ন হবে।

সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, ড. এনামুল হক চৌধুরী।

সভায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের সকল মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিলেট জেলা শ্রমিকদলের সভাপতি সুরমান আলী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, বিএনপি নেতা মাহবুবুল হক চৌধুরীসহ বিএনপি, মহিলা দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও কৃষকদলের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close