কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা


কানাইঘাট উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খান কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলা হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান বলেন, সাংবাদিকরা হচ্ছেন দেশ ও জাতির দর্পন। ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধ সহ সকল গৌরব উজ্জ্বল ভ‚মিকায় সাংবাদিকদের অবদান জাতি সব-সময় স্মরণ রাখবে। সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশ ও সমাজের বাস্তব চিত্র ফুটে উঠে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমকে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকেন। দেশের আজকের উন্নয়ন অগ্রগতি সহ সকল ক্ষেত্রে সাংবাদিকদের বড় ধরনের ভ‚মিকা রয়েছে। তিনি কানাইঘাট প্রেসক্লাব সদস্যদের প্রশংসা করে বলেন, এখানকার সংবাদকর্মীরা অত্যন্ত নির্ভিক। তারা সব-সময় বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ডে সহযোগিতা করে থাকেন।

আমি যোগদান করার পর থেকে সেটা প্রত্যক্ষ করেছি। প্রেসক্লাবের উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ^াস দেন নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান। কানাইঘাটকে সবদিক থেকে এগিয়ে নেওয়া সহ সরকারী সেবা জনগনের দূরগোড়ায় পৌঁছে দিতে প্রেসক্লাব নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

এছাড়াও তিনি এমন কোন সংবাদ গণমাধ্যমে আসা উচিত নয় যা রাষ্ট্রকে বিব্রত করতে পারে, তাই অপসাংবাদিকতা রোধে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।মতবিনিময় সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানকে আশ^স্থ করে বলেন, ২০০২ সালে কানাইঘাট প্রেসক্লাব প্রতিষ্ঠা হওয়ার পর থেকে ক্লাবের সদস্যরা সব-সময় বস্তুনিষ্ঠ সংবাদ গণমাধ্যমে তোলে ধরে প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছেন।

নবাগত নির্বাহী কর্মকর্তাকে প্রেসক্লাবের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন ক্লাব নেতৃবন্দ। এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি এম.এ হান্নান, প্রেসক্লাবের বর্তমান সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সহ সাধারণ সম্পাদক আব্দুন নুর, ক্রীড়া, সাহিত্য ও প্রকশনা সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, জসীম উদ্দিন, মুমিন রশিদ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open