হবিগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে এই অভিযান পরিচালনা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জের মাধবপুর উপজেলা থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আনোয়ার হোসেন (১৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার বিকেলে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন। এর আগে সোমবার মাধবপুর উপজেলার ডাক্তার বাড়ি গেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মাদক বিক্রেতা আনোয়ার হোসেন উপজেলার ছাতিয়াইন গ্রামের আশিক মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, আনোয়ার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গোপন খবরের ভিত্তিতে র‌্যাব তাকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকেলে মাধবপুর থানায় হস্তান্তর করা হলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এদিকে চুনারুঘাট থানা পুলিশের চলমান মাদকবিরোধী অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ একজনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ২টায় উপজেলার চান্দপুর চা বাগানের বেগমখাঁন নামক স্থান থেকে ২৪ কেজি গাঁজাসহ এক ব্যবসায়ীকে আটক করেন তারা। আটককৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য আড়াই লাখ টাকা।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান, গোপন খবরের ভিত্তিতে অতি কৌশলে উপজেলার চন্দনা গ্রামের আ. হকের ছেলে মো. হরমুজ আলীকে (৩৫), গাঁজাসহ আটক করতে সক্ষম হন। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Loading...
Open