চেম্বার নির্বাচনে দুটি প্যনেলের ব্যবসায়ী পরিষদের ১৩, সিলেটে পরিষদের ৮ বিজয়ী

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের নির্বাচনে প্রতিদ্বন্দ্বতিকারী দুটি প্যনেলের মধ্যে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের ১৩ জন ও সিলেটে ব্যবসায়ী পরিষদ থেকে ৮ প্রার্থী পরিচালক নির্বাচিত হয়েছেন।

শনিবার দিনভর ভোটগ্রহণের পর রাতে গণণা শেষে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচনী বোর্ডের প্রধান এডভোকেট নাসির খান।চেম্বারের ২২টি পরিচালক পদের মধ্যে টাউন এসোসিয়েশন শ্রেণীতে অন্য কোন প্রার্থী না থাকায় শমশের জামালকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত ঘোষণা করে নির্বাচন বোর্ড।শমসের সিলেট ব্যবসায়ী পরিষদ প্যানেলের প্রার্থী ছিলেন।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী অর্ডিনারি ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন হুমায়ূন আহমদ(৯০৪ ভোট),আলীমুল এহছান চৌধুরী(৮৬২ ভোট),মুশফিক জায়গীরদার(৮২৭ ভোট),এহতেশামুল হক চৌধুরী(৮২৭ ভোট),ফালাহ উদ্দিন আলী আহমদ (৭৮৯ ভোট), মো. সাহিদুর রহমান (৭৫৭ ভোট), মো. আব্দুর রহমান জামিল (৭৪৪ ভোট), মো. নজরুল ইসলাম বাবুল (৬৮৮ ভোট),আবু তাহের মো.শোয়েব (৬৭৭ ভোট), খন্দকার ইসরার আহমদ রকি (৬৭২ ভোট), ফখর উস সালেহীন নাহিয়ান (৬৬৮ ভোট) ও মো.মামুন কিবরিয়া সুমন (৬৬৬ ভোট)।

এসোসিয়েট ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের পূর্ণ প্যানেল। বিজয়ীরা হলেন মো.এমদাদ হোসেন (৭৭৯ ভোট),মাসুদ আহমদ চৌধুরী মাকুম (৭২৯ ভোট),মো.আতিক হোসেন (৬২২ ভোট),চন্দন সাহা (৬১৬ ভোট),পিন্টু চক্রবর্তী(৫৭৫ ভোট) ও আব্দুর রহমান (৫৪৭ ভোট)।ট্রেড গ্রুপ শ্রেণীতে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের বিজয়ীরা হলেন তাহমিন আহমদ (৬ ভোট),ওয়াহিদুজ্জামান চৌধুরী (৬ ভোট),আমিনুজ্জামান জুয়াহির(৬ ভোট)।

শনিবার সকাল থেকে নগরীর ইউনাইটেড সেন্টারে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ ও পরে গণনা শেষে রাত সাড়ে ১২টায় বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এবারের চেম্বার নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ ‘পরিবারতন্ত্র’ থেকে সিলেট চেম্বারকে মুক্ত করার বিষয়টি সামনে রেখে প্রচারণা চালিয়েছে, অন্যদিকে সিলেট ব্যবসায়ী পরিষদ সিলেটকে ব্যবসাবান্ধব হিসেবে গড়ে তোলা ও ব্যবসায়ীদের সুযোগসুবিধা বৃদ্ধির বিষয়ে প্রচারণা চালায়।

নির্বাচনী তফসিল অনুযায়ী নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে আগামী সোমবার বিকাল ৩ টায় সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।এদিকে সিলেট চেম্বারের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ ও নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মোঃনাসির উদ্দিন খান স্থানীয় প্রশাসন,পুলিশ প্রশাসন,র‌্যাব,ডিজিএফআই,এনএসআই,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক,সুশীল সমাজ,নির্বাচনের প্রার্থী ও ভোটারগণ সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।

ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন আপীল বোর্ডের চেয়ারম্যান এডভোকেট এ কে এম শমিউল আলম,নির্বাচন বোর্ডের সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ, এডভোকেট মোঃজুনেল আহমদ,আপীল বোর্ডের সদস্য এডভোকেট মোঃ রাজ উদ্দিন ও হারুন আল রশিদ দীপু।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open