লিডিং ইউনিভার্সিটিতে ‘সুপার ৯ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে সুপার ৯ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় এ টুর্নামেন্টর উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ৩২টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

পাঠ্যক্রম ভিত্তিক শিক্ষার পাশাপাশি খেলাধুলাসহ অন্যান্য প্রতিযোগিতা শিক্ষার্থীদের মধ্যে সহমর্মিতা ও নের্তৃত্বের গুণাবলী তৈরী করে উল্লেখ করে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাব প্রতিবছর বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন ধরনের টুর্নামেন্টের আয়োজন করে থাকে।

তিনি বলেন, এসব টুর্নামেন্ট পরস্পরের মধ্যে বন্ধুত্ব এবং সামাজিক বন্ধন সৃষ্টি করে যা শিক্ষার্থীদের মাঝে পড়াশুনার পাশাপাশি মানবিক গুণাবলী তৈরী করে।

সুপার ৯ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর সফলতা কামনা করে তিান স্পোর্টস ক্লাবের উপদেষ্টা মো: মাহবুবুর রহমান এবং খেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জানান।

এসময় লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. সাম্স-উল আলম জয়, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো: শাহ আলম, পিএসসি, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াদিজ্জুমান খান ও স্পোর্টস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open