শাবিপ্রবিতে মাভৈঃ আবৃত্তি উৎসব ২৪-২৫ সেপ্টেম্বর

শাবিপ্রবি প্রতিনিধি::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র বিতর্ক বিষয়ক সংগঠন মাভৈঃ আবৃত্তি সংসদের উদ্যোগে আগামী ২৪ ও ২৫শে সেপ্টেম্বর দুইদিনব্যাপী ‘মাভৈঃ আবৃত্তি উৎসব-২০১৯’ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উৎসবের আহ্বায়ক ও সংগঠনের সাধারণ সম্পাদক নবনীতা কর্মকার।

লিখিত বক্তব্যে তিনি জানান, প্রথম দিন (২৪শে সেপ্টেম্বর) দুপুর দেড়টায় আনন্দ শোভাযাত্রার মাধ্যমে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। পরবর্তীতে বিকেল সাড়ে ৫টা থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে মাভৈঃ আবৃত্তি সংসদের সদস্যবৃন্দের প্রযোজনায় ‘সময়ের আর্তনাদ’ ও মৌলিক প্রযোজনা শ্রুতিনাটক ‘সেই দিন’ মঞ্চস্থ হবে।

এছাড়া অতিথি শিল্প হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ আহকাম উল্লাহ, যুগ্ম সম্পাদক কাজী মাহতাব সুমন ও সাংগঠনিক সম্পাদক মনির হোসেন।

দ্বিতীয় দিন (২৫শে সেপ্টেম্বর) সাড়ে ৫টায় একই স্থানে স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত আবৃত্তি শিল্পী ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক আশরাফুল আলম, বাংলাদেশের আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য রফিকুল ইসলাম ও মোকাদ্দেস বাবুলের পরিবেশনা থাকবে।

তিনি আরও জানান, এক সাথে উভয় দিনের টিকেট মূল্য চল্লিশ টাকা। টিকেট ক্যাম্পাসের অর্জুনতলা, প্রধান ফটকের শাহজালাল কম্পিউটার ও শো এর পূর্বে মিলনায়তনে পাওয়া যাবে।

এই আয়োজনের সার্বিক পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে সিলেট সিটি কর্পোরেশন, পূবালী ব্যাংক লিমিটেড, জিনওয়ান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিলেট অনলাইন শপ, ফ্রিডম, বাফেট হাউজ এবং অর্কিড অ্যাসোসিয়েট।

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি জুবায়ের মাহমুদ, সহ-সভাপতি অনামিকা কৈরী, জ্যেষ্ঠ কার্যকরী সদস্য পায়েল চৌধুরী, রণদা প্রসাদ তালুকদার প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open