নগরীতে র‌্যাব-পুলিশের অভিযানে ২৭ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার::
সিলেটে পৃথক অভিযান চালিয়ে ২৭ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব ও পুলিশ। নগরীর সোবহানীঘাট, রেল স্টেশন ও জালালাবাদ থানার দিঘিরপার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। গতকাল সোমবার বেলা আড়াইটার দিকে জালালাবাদ থানার দিঘীরপাড় এলাকা থেকে ১০ জুয়াড়িকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন-সিলেটের ফকিরেরগাঁও গ্রামের প্রয়াত আব্দুল খালিদের ছেলে মৌদুত (২৬), কছরপুর কসকালিকা গ্রামের প্রয়াত লালা মিয়ার ছেলে দুলাল মিয়া (৩০), পাগইল গ্রামের প্রয়াত খুরশেদ আলীর ছেলে নিজাম উদ্দিন (৩৫) ও প্রয়াত ইসহাক আলীর ছেলে মো. কামাল (৫০), মোগলগাঁও গ্রামের প্রয়াত মজিবুর রহমানের ছেলে মাসুক মিয়া (৩৮) ও প্রয়াত আজর আলীর ছেলে জৈন উদ্দিন (২৮), কালীগাঁও গ্রামের প্রয়াত আছদ আলীর ছেলে মকরম আলী (৪৫)। রায়েরগাঁও গ্রামের প্রয়াত আইয়ুব আলীর ছেলে আব্দুস সালাম (৪২), দিঘিরপার হাটখোলা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে কয়েছ আহমদ (২৬), এবং নোয়াগাঁও গ্রামের প্রয়াত এরশাদ আলীর ছেলে হারিছ আলী (৬২)।
রোববার রাত সাড়ে ১০টার দিকে সোবহানীঘাট কাঁচাবাজারের একটি ঘরের ভেতর থেকে জুয়া খেলারত অবস্থায় ৮ জুয়াড়িকে আটক করে র‌্যাব। তারা হলেন-হবিগঞ্জের বানিয়াচং গ্রামের রিপন মিয়া (৩৩), কিশোরগঞ্জের বাজিতপুর থানার শাহপুর গ্রামের আকরাম হোসেন (২৭), নগরীর খুলিয়াটুলার বুরহান উদ্দিন (৪৩), নীলিমা এলাকার ওয়াসীম মিয়া (২৬), মুন্সিগঞ্জের লৌহজং থানার মুতসামান্দা এলাকার জামাল হোসেন (৪০), নগরীর চালিবন্দর এলাকার সুব্রত চক্রবর্তী (১৯), সুনামগঞ্জের সদর থানার জীবদারা গ্রামের মাহবুবুল রহমান (২৬) ও নগরীর মিরাবাজারের খুরশেদ আলী (৩৮)।
এছাড়া রাত পৌনে ১২টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন এলাকার একটি দোকান থেকে র‌্যাব অভিযান চালিয়ে আরও ৯ জুয়াড়িকে আটক করে। আটককৃতরা হলেন-দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার মিন্টু মিয়া (৪০), কাশবন এলাকার সোহেল মিয়া (২৯), খোজারখলার আলমগীর হোসেন (৩০), বিশ্বনাথের আগুনশাসন গ্রামের জুনাব আলী (৩৫), কুমিল্লা সদরের রাজামারা গ্রামের রুবেল আলম (৩০), চাঁদপুরের রুপসা বাজারের সাইফুল ইসলাম রঙ্গিলা (৩৬), লক্ষ্মীপুর রায়পুরের চরবংশী গ্রামের কামাল হোসেন (২৯), ওসমানীনগরের সৈয়দপুর গ্রামের হুমায়ুন আহমেদ (২৭) ও জগন্নাথপুরের টবাছপুর গ্রামের মতিউর হোসেন (২১)।

Sharing is caring!

Loading...
Open