৫ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দপ্তরী আটক

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ৫ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক কমলগঞ্জ থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করলে রোববার রাতে কমলগঞ্জ থানা পুলিশ দপ্তরীকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে।লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে

জানা যায় ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ওই শিক্ষার্থী গত শনিবার(১৪ সেপ্টেম্বর)সকাল পৌনে ৯টায় বিদ্যালয়ে আসলে দপ্তরী কাম নৈশপ্রহরী অজিত দেবনাথ(২৭)ওই ছাত্রীকে যৌন হয়রানী করে। শিক্ষার্থী বিষয়টি বাড়িতে গিয়ে অভিভাবককে জানালে এ ঘটনায় কমলগঞ্জ থানায় রোববার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের ভিত্তিতে কমলগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদ ও এএসআই আয়াজ মাহমুদ রোববার রাতেই অভিযান চালিয়ে ধর্মপুর গ্রাম থেকে দপ্তরী অজিত দেবনাথকে আটক করে থানায় নিয়ে আসেন।ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ ভট্টাচার্য্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ওই দিন আমি সকাল ৯টা ১০ মিনিটে বিদ্যালয়ে গিয়েছি।

সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।কমলগঞ্জ থানার এএসআই আব্দুল হামিদ বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে দপ্তরী যৌন হয়রানির কথা স্বীকার করেছে।কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে স্কুলের দপ্তরীকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে।

Sharing is caring!

Loading...
Open