সুরমা তীরে আবর্জনা পরিস্কারে ব্রিটিশ তিন সাংসদ

সিলেটের বুক চিরে বয়ে গেছে সুরমা নদী এই নদীর দুই তীরেই জমে আছে আবর্জনার ভাগাড়।এবার এই আবর্জনা পরিস্কারে নামলেন ব্রিটিশ তিন সাংসদ।সোমবার সকালে স্বেচ্ছাসেবীদের সাথে নিয়ে সুরমা তীরের আবর্জনা পরিষ্কার করেন ব্রিটেনের তিন সাংসদসহ কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশের ২২ সদস্যের প্রতিনিধি দল।

সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত সুরমা নদীর পাড়ে চাঁদনীঘাট এলাকায় পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন কনজারভেটিভ পার্টির পল স্কালি এমপি কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশের প্রেসিডেন্ট এনি মারগারেট মেইন এমপি

এবং বব ব্ল্যাকম্যান এমপির নেতৃত্বে ২২ সদস্যের দল প্রতিনিধি দল।তারা সিলেটে গত কয়েকমাস ধরে চলমান ক্লিন সুরমা গ্রিন সিলেট প্রজেক্টের সাথে একাত্মতা পোষণ করে এ পরিচ্ছন্নতা অভিযানে নামেন।

এসময় ব্রিটিশ সাংসদরারা বলেন সিলেট তথা বাংলাদেশের সাথে আমাদের সম্পর্ক অনেক বন্ধুত্বপূর্ণ।এখানকার তরুণ সমাজ যেভাবে পরিবেশ রক্ষায় এগিয়ে এসেছে তা আসলেই দৃষ্টান্তস্বরূপ।

আমরাও তাদের সাথে পরিবেশ রক্ষার আন্দোলনে এখানে অংশগ্রহণ করতে পেরে গর্বিত।তারা সুরমা নদীর পাড় পরিষ্কার রাখতে সকলের প্রতি আহবান জানান এবং এ সংক্রান্ত যেকোন প্রয়োজনে সিটি কর্পোরেশনকে তাদের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open