নগরীর ওসমানী মেডিকেল রোডে দালালদের হামলায় ৫ জন আহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ রোডে রিংকি ফার্মেসির দালাল ও স্টাফদের হামলায় পাঁচজন আহত হয়েছেন। রোববার রাত ১১টার দিকে রিংকি ফার্মেসির সামনে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে- কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই নিহত হয়েছেন ও আহত আরো কয়েক শিক্ষার্থী। তাদের চিকিৎসার জন্য ওসমানী মেডিকেলে নিয়ে আসা হয়। আসার সাথে সাথে রিংকি ফার্মেসির দালালরা ওই রোগীদের পিছু নেয়। এক পর্যায়ে কৌশলে রোগীর সাথে থাকা লোকদের ঔষধ কিনার জন্য তাদের ফার্মেসিতে নিয়ে য়ায়। সেখানে নিয়ে যাওয়ার পর ফার্মেসির ম্যনেজার সুমন আহমদ দুই হাজার টাকার ঔষধের বিল নয় হাজার টাকা বলেন। এরপর দালাল ও রোগীর সাথে থাকা লোকদের বাকবিতন্ডা সৃষ্টি হয়। পরে ফার্মেসির মালিক বালাগঞ্জ উপজেলার তাজপুরের বাসিন্ধা সালেহ আহমদ ও নগরীর বাগবাড়িস্থ আলোচিত অস্ত্র ব্যবসায়ী পাখি সোহেলের ভাই ওই ফার্মেসির ম্যানেজার সুমন আহমদ দালালদের নিয়ে রোগীর সাথে থাকা লোকদের উপর হামলা চালায়। এ হামলায় পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার বশিরুল (২৬), রুবেল (১৯), কামাল উদ্দিন (৩২), দিলদার হোসেন (২৪), এরশাদ (২২) তারা বর্তমানে ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

এব্যপারে সিলেট কোতোয়ালী মডেল থানার মোহাম্মদ সেলিম মিঞা ঘটনা সত্যতা নিশ্চত করে বলেন-‘ ওই হামলার খবর পেয়ে স্থলে যাই এবং হামলাকারীরা ফার্মেসী বন্ধ করে পালিয়েছে। তবে আহতারা থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো’।

Sharing is caring!

Loading...
Open