সিলেট জেলার শ্রেষ্ঠ তদন্ত অফিসারের পুরস্কার পেলেন এসআই রাজীব

সিলেট জেলার শ্রেষ্ঠ তদন্তকারী অফিসারের পুরস্কার পেয়েছেন কোম্পানীগঞ্জ থানার উপ পরিদর্শক রাজীব চৌধুরী। সিলেট জেলা পুলিশের মাসিক কল্যান সভায় তার হাতে পুরস্কার তুলে দেন সিলেটের এসপি ফরিদ উদ্দিন আহমদ।

প্রসঙ্গত, এসআই রাজীব দীর্ঘদিনের তদন্ত শেষে সিলেটের কোম্পানীগঞ্জে হত্যা মামলার এক আসামিকে জেলে সেজে গ্রেপ্তার করেন। পুলিশ জানায়, চলতি বছরের ৩০ জুন বিকেল সাড়ে চারটার দিকে পূর্নাছগ্রামের বালিদ্বার ব্রিজের দক্ষিণ পাশের হাওড়ের পানি থেকে উপজেলার দরাকুল গ্রামের মৃত সিকান্দর আলীর মন্তাজ আলীর মরদেহ উদ্ধার করা হয়। পরে মন্তাজ আলীর স্ত্রী আছারুননেছা বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানার মামলা দায়ের করেন।

এরপর পুলিশ মামলার তদন্ত শুরু করে। মামলার তদন্তকালে দীর্ঘ দুই মাসের অক্লান্ত পরিশ্রম ও তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে সিলেট জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজীব চৌধুরীর নেতৃত্বে কোম্পানীগঞ্জ থানার একটি চৌকস দল শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে জেলে সেজে আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেফতারের পর থানায় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হত্যার দায় স্বীকার করে এবং ঘটনার লোমহর্ষক বর্ণণা দেয়। পরদিন ৩১ আগস্ট আসামি মো. নুর উদ্দিন (৩০) আদালতে দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে এবং সহযোগী অন্যান্য আসামীদের নাম-ঠিকানা প্রকাশ করে।

এছাড়া এসআই রাজীব কোম্পানীগঞ্জে মাদক নিমূলে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন।–বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open