“টিম জৈন্তাপুর”’র অভিযানে নারী অপহরনকারী আটক,ও ভিকটিম উদ্ধার

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুরে পূর্ব শত্রুতার জের ধরে নারী অপহরনের ঘটনায় অভিযান চালিয়ে অপহরনকারীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করেছে জৈন্তাপুর থানা পুলিশের বিশেষ টিম “টিম জৈন্তাপুর” ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, দুই পরিবারের মধ্যে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। বিরুদের জের ধরে জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নের উনপুর গ্রামের আতাউর রহমানের বাড়ীর সামনের রাস্তার উপর হতে উমনপুর গ্রামের আজির উদ্দিনের ছেলে গত ১৪ই সেপ্টেম্বর দুপুর অনুমান ২টায় আল-আমিন (৩০) মামলার বাদীনিকে জোরপূর্বক মাইক্রোবাস (নোহা) গাড়ীতে তুলে অপহরনকরে নিয়ে যায়।

বিষয়টি দেখেতে পেয়ে এলাকাবাসী বাদীনির পরিবারকে জানালে পরিবারের সদস্যরা জৈন্তাপুর মডেল থানা পুলিশকে বিষয়টি জানায়।

সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক এর নির্দেশে দ্রুত অভিযানে নামে “ টিম জৈন্তাপুর ”। অভিযানের এক পর্যায় অপহরনকারীর নিকট আত্মীয় বাড়ী উপজেলার ঠাকুরের মাটি (করমাটি) গ্রামের অভিযান পরিচালনা করে অপহরনকারী সহ ভিকটিমকে উদ্ধার করে জৈন্তাপুর থানায় নিয়ে আসে।

এঘটনায় উদ্ধার হওয়া ভিকটিম বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা হিসাবে রেকর্ড করে যাহার নং-০৯, তারিখ: ১৪-০৯-২০১৯।

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, অপহরনের সংবাদ পাওয়ার পর পর “টিম জৈন্তাপুর” দ্রুত অভিযান পরিচালনা করে অপহরনকারী সহ ভিকটিম কে উদ্ধার করে। মামলা রেকর্ড পূর্বক অপহরনকারীকে আটক দেখিয়ে ১৫ই সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় আদলতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open