মোগলাবাজারে দুই ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: দক্ষিন সুরমা উপজেলার মোগলাবাজারে ডাকাতির প্রস্তুতিকালে বিয়ানীবাজারের ২ ডাকাতকে একটি প্রাইভেট কারসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে এসএমপি’র মোগলাবাজার থানার দাউদপুর ইউনিয়নের ইলাইগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে সিলেটের বিয়ানীবাজার থানার পশ্চিম বাহাদুরপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে সাইফুল ইসলাম (২৫) ও একই গ্রামের সুনাম উদ্দিনের ছেলে বদরুল ইসলাম (২৪)। ওই দুইজনকে গ্রেফতারের সময় তাদের সঙ্গে থাকা আরও তিন ডাকাত পালিয়ে যায়।

সূত্র জানায়, মোগলাবাজার থানার দাউদপুর ইউনিয়নস্থ ইলাইগঞ্জ হিফজুল কোরআন দাখিল মাদ্রাসার সামনে একটি প্রাইভেটকারে ৫ জন ডাকাত রাস্তায় গাড়ী থামিিয়ে ডাকাতির চেষ্টাকালে পথচারীর মাধ্যমে সংবাদ পান মোগলাবাজার থানার এএসআই/সোহেল আহমদ। তখন তিনি তার সঙ্গীয় ফোর্সসহ ডাকাতদের ধাওয়া করেন। এসময় ডাকাত দল তাদের ব্যবহৃত (চট্ট মেট্রো গ-১১-০৮৫৯) নাম্বার সম্বলিত প্রাইভেটকার নিয়ে রাখালগঞ্জ বাজারের দিকে যেতে থাকে। তাৎক্ষণিক এএসআই/সোহেল আহমদ তার পরিচিত রাখালগঞ্জ বাজারের ব্যবসায়ীদেরকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করেন।

রাখালগঞ্জ বাজারের ব্যবসায়ীরা খবর পেয়ে রাস্তায় বেঞ্চ দিয়ে ব্যারিকেড দেয়া হয়। আর গাড়ীটিকে আটক করা হয়। তখন গাড়ী থেকে নেমে ৩ জন ডাকাত দৌড়ে পালিয়ে যায়।

পরে এএসআই/সোহেল আহমদ সঙ্গীয় ফোর্স এবং স্থানীয় ব্যবসায়ীদের সহায়তায় দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময় ওই ডাকাতদের ব্যবহৃত প্রাইভেটকার চট্ট মেট্রো গ-১১-০৮৫৯ গাড়িটি তল্লাশী করে একটি লোহার ধারালো শাবল এবং একটি ছোরা উদ্ধার করা হয়।

এ ঘটনায় মোগলাবাজার থানায় (মামলা নং-০৮(০৯) ১৯ ইং) , ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড রুজু পূর্বক আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে সুরমা টাইমসকে জানিয়েছেন মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন।

Sharing is caring!

Loading...
Open