কাউন্সিলর আফতাব হোসেন খান মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কাউন্সিলর আফতাব হোসেন খান দিবা-রাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

গত বুধবার (১১ই অক্টোবর) এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উল্লেখ্য, গত ২৫ জুন ৭নং ওয়ার্ডের নাগরিকদের উদ্যোগে স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন কাউন্সিলর আফতাব হোসেন খান। অবশ্য সংবাদ সম্মেলনে তার পক্ষে বক্তব্য পাঠ করেছেন পুলক কবীর চৌধুরী।

তিনি বলেন তরুণ ও যুবকদের খেলার মাঠে ফেরাতে, ফুটবল খেলাকে আরো জনপ্রিয় করতে ও নগরীর ক্রীড়ামোদী দর্শকদের আনন্দ দিতেই, এই মিনি ফুটবল টুনামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে জালালাবাদ আবাসিক এলাকার মরিরের মাঠে।

তিনি বলেন, পুরো মাঠ সিসি ক্যামেরার আওতাভুক্ত থাকবে। প্রশাসনের সহযোগিতায় নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে। টুর্নামেন্টটি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়ম অনুযায়ী এবং নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রথম পুরস্কার হিসাবে পাবে ১২৫ সিসি মটর সাইকেল ও রানার্স আপ দল দ্বিতীয় পুরস্কার হিসাবে পাবে ৫১” এলইডি টিভি। এছাড়া প্রতিটি খেলা শেষে ম্যান অব দা ম্যাচ পুরস্কারও প্রদান করা হবে। সর্বচ্চ গোলদাতা, ফেয়ার প্লে ম্যান অব দা সিরিজসহ আরো অনেক ক্যাটাগরিতে পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

টুর্নামেন্টে অংশগ্রহনে ইচ্ছুক দলগুলোকে ১২ই সেপ্টেম্বর থেকে সরাসরি অথবা ফোনে যোগাযোগ করে ১০০০ টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে দল রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১২ই অক্টোবর । বিকাশের মাধ্যমেও রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে। রেজিষ্ট্রেশনের জন্য ৪৮/২, জালালাবাদ আবাসিক এলাকা (ডাউন গল্লি), সিলেট অথবা কাউন্সিলর কার্যালয়, ৭নং ওয়ার্ড, সিলেট সিটি করপোরেশন, পশ্চিম পীরমহল্লা, মোবাইল নং-০১৯১১৫২৭৪২৪, ০১৭১৫১৪২৭৯৪ বিকাশ নং- ০১৭১২৫৭৩৪০৯ এ যোগাযোগ করতে হবে। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসাবে থাকবে সিলেট টুডে টুয়েন্টিফোর ডট কম।

তিনি টুর্নামেন্টটি সফল করতে সবার সার্বিক সহযোগিতা চেয়েছেন। –বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open