ওসমানীনগরে অসামাজিকতার দায়ে মা ও মে’সহ আটক ৪

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগর উপজেলায় অসামাকিজতার দায়ে দুই পুরুষসহ মা ও মেয়েকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (৫ই সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ কলেজ বাড়ি প্রবাসী রানা মিয়ার বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, উপজেলার সাদিপুর ইউপির শেরপুর লামা তাজপুর গ্রামের সাগর চৌধুরী ওরফে আয়না বেগের স্ত্রী রুবিনা বেগম ওরফে রিমা চৌধুরী (৩৮), তার সাবেক স্বামী ব্রিটেন প্রবাসী এজাজ চৌধুরীর মেয়ে ফারজানা চৌধুরী (১৯), উমরপুর ইউপির মাটিহানি গ্রামের আব্দুস সুবহানের ছেলে দিলশাদ আহমদ রাজু (২৮) ও সাদিপুর ইউপির সুরিকোনা গ্রামের নাজির উদ্দিনের ছেলে এহসানুল করিম জাকারিয়া (২০)।

আটককৃত রুবিনা ও তার মেয়ে ফারজানা দীর্ঘ দিন ধরে দুলিয়ারবন্দস্থ প্রবাসী রানা মিয়ার বাসায় ভাড়া থেকে অসামাজিক কাজ চালিয়ে আসছিলেন বলে জানান যায়। আত্মকৃতদের শুক্রবার অসামাজিকাতর অভিযোগ এনে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশের বিশেষ সেবা নম্বর ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি অবগত করা হয়। এরপর দুলিয়ারবন্দ এলাকার রানা মিয়ার বাসায় অভিযান চালিয়ে অসামাজিকতায় লিপ্ত থাকায় হাতে নাতে দুই খদ্দের সহ মা-মেয়ে কে আটক করে থানায় নিয়ে আসি।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন খদ্দেরসহ দুই মা মেয়েকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃদের অসামাজিকতার দায়ে আদালতে চালান করা হয়েছে। রুবিনা ও শারমিনের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের একাধিক অভিযোগ রয়েছে।

Sharing is caring!

Loading...
Open