জেলা সম্পাদকের মুক্তির দাবীতে কানাইঘাট উপজেলা ছাত্রদলের মিছিল

সুরমা টাইমস ডেস্কঃ কেন্দ্রীয় ছাত্রদলের অন্যতম সদস্য,সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব,আব্দুর রকিব চৌধুরী ও সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন দিনার’র উপর মিথ্যা হত্যা মামলার প্রতিবাদে কানাইঘাট উপজেলা ছাত্রদলের মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্ত্যারা বলেন রকিব ভাই ও জেলা সম্পাদক দিলোয়ার হোসেন দিনার ভাইয়ের উপর থেকে হত্যা মামলা সহ সকল রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে জেলা সম্পাদকের মুক্তির দাবী জানান।
কানাইঘাট উপজেলা ছাত্রদলের অন্যতম নেতা ২নং ইউপি ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহআলম পারভেজের সভাপতিত্বে এবং উপজেলার অন্যতম নেতা ২নং ইউপির ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শিপলুজ্জামান ও উপজেলা ছাত্রদলের অন্যতম নেতা আজমল হোসেনের যৌথ পরিচালনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা সাইফুর রহমান,মিজানুর রহমান,মুমিন রশীদ (সাগর),নজরুল ইসলাম,সালমান আহমদ,শরীফ উদ্দিন,সয়াবুল হোসেন,কামাল আহমদ,সাকিল আহমদ,এহসান আহমদ,জাবেদ,শহিদ আহমদ বাবু,জাকির,জসিম,সামিম আহমদ,হাসনাত আহমদ,সালেহ আহমদ,ফজু মিয়া,সাকিব,সাকিল,সাহিদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open