এরশাদের চেহলামে গিয়ে কাঁদলেন রওশন

সুরমা টাইমস ডেস্ক ::জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে রংপুরে গিয়ে তার কবর জিয়ারত করার সময় কাঁদলেন তার স্ত্রী ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা এ সময় আবেগ্লাপুত হয়ে বলতে থাকেন, “ও মাটিতে শুয়ে আছে কেন? ওকে উঠাও। ওকে মাটি থেকে উঠাও, মাটি থেকে তোলো। আমি ওর পাশে শুয়ে থাকতে চাই। ও যদি না আসে তাহলে আমাকেও ওর পাশে শুইয়ে রাখো।”

কথাগুলো বলতে বলতে ডুকরে কাঁদতে থাকেন রওশন। এ সময় পাশে দাঁড়িয়ে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা তাকে সান্তনা দিতে গিয়ে নিজেও কেঁদে ফেলেন।

শনিবার বেলা আড়াইটায় প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারতের সময় তাদের কান্নার এই দৃশ্য দেখে উপস্থিত আরও অনেকে আবেগাপ্লুত হয়ে পড়েন।

এর আগে হেলিকপ্টারযোগে রংপুরে পৌঁছান রওশন। স্বামীর কবর জিয়ারত শেষ করে তিনি তার স্মৃতিবিজড়িত পল্লীনিবাসে যান।

বাদ জোহর দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত এক আলোচনায় বক্তব্য রাখেন দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা সভাপতি এসএম ফখর উজ-জামান জাহাঙ্গীর, নারায়ণগঞ্জের এমপি সেলিম ওসমান, লিয়াতক হোসেন খোকা প্রমুখ।

পরে এরশাদের রুহের মাগফেরাত কামনা করে আয়োজিত মোনাজাতে অংশ নেন উপস্থিত নেতাকর্মীরা।

Sharing is caring!

Loading...
Open

Close