মোগলাবাজার থানার বিশেষ অভিযানে নগরী থেকে ৪ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের মোগলাবাজার থানার বিশেষ অভিযানে ৪জন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- সুনামগঞ্জের হিচারগাওয়ের ফারুক আহমেদের পুত্র সাজন আহমদ সাগর (২১), দিরাই থানার তাজপুর গ্রামের আব্দুস সালামের পুত্র জাহিদ হাসান (২১), সিলেট নগরীর দাড়িয়াপাড়ার মেঘনা সি ব্লকের স্বপন কুমারের পুত্র যিশু কর (১৯) ও সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার ইনসানপুর গ্রামের মকবুল হোসেনের পুত্র মোঃ রায়েছ আলী (২০) তিনি বর্তমানে মোগলাবাজার থানাধীন গোটাটিকর সেলিম মিয়ার কলোনীতে থাকতেন।

মোগলাবাজার থানা পুলিশের সুত্রে জানা যায়, গত ২৯শে আগস্ট রাতে বাড়ি ফিরার জন্য সিলেট কদমতলি থেকে একটি সিএনজি অটোরিকশায় উঠেন গোলাপগঞ্জের হাজিপুর লামাপাড়ার বশির উদ্দিনের পুত্র রিফাত আহমেদ। আগ থেকেই বসা আরো কয়েকজন যাত্রীসহ গাড়িটি গোলাপগঞ্জের দিকে চলতে থাকে। গাড়ীটি কুশিঘাটবাজার পার হয়ে পালপুর পৌঁছামাত্র পিছনের সিটের মধ্যে যাত্রীবেশী ২জন ছুরি বের করে হত্যা করার ভয় দেখিয়ে উপর্যুপরি আঘাত করে। ও অন্যান্য ছিনতাইকারীরা মিলে টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়। এ বিষয়ে ভিকটিম রিফাতের মামা বাদী হয়ে মোগলাবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতেই উপরোক্ত আসামীদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয় মামলা নং নং-১৩/২০১৯।

পরবর্তীতে আসামিদের গ্রেফতার করতে শুক্রবার দিবাগত রাতে মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিনার পলাশ রঞ্জন দে, ওসি আখতার হোসেন, ও ওসি (তদন্ত) জাহাঙ্গীর বাদশসহ অন্যান্য অফিসার, ফোর্সদেরকে নিয়ে গঠিত বিশেষ টিম সিলেট নগরীর বিভিন্নস্থানে পৃথক ব্যাপক পুলিশি অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আকতার হোসেন।

Sharing is caring!

Loading...
Open